বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

২৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর লিটন মাহমুদ বাবুর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬৭ দেখা হয়েছে

এস এম ফরহাদ ইসলামঃ ‘শীতার্ত অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসুন’- দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের এই আহবানে সাড়া দিয়ে গরীব, দুস্থের মাঝে শীতবস্ত্র “কম্বল” বিতরণ করেছে রাজধানী মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ডের সাবেক জনতার কাউন্সিলর লিটন মাহমুদ বাবু।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে অংশগ্রহণকারী বিএনপির নেতা জনাব তাবিথ আউয়াল।

এ সময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোড়ল, আদাবর থানা যুবদলের সভাপতি কামাল সরকার, শেরে-বাংলা নগর থানা যুবদলের সভাপতি শাহাজামাল বাবু, মোহাম্মদপুর থানা মহিলা দলের সভানেত্রী এডঃ রুনা লায়লা সহ অন্যান্য বিভিন্ন নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথি জনাব তাবিথ আউয়াল বলেন, লিটন মাহমুদ বাবু সব সময় মানুষের বিপদে-আপদে, সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছেন। এই প্রবল শীতে অসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে দাড়ানোর জন্য জনাব তাবিথ আউয়াল লিটন মাহমুদ বাবুকে আন্তরিক ধন্যবাদ ও তার প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ সময় লিটন মাহমুদ বাবু বলেন, করোনাভাইরাস দুর্যোগে মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ডে কয়েক হাজার পরিবারকে সহায়তা করা হয়েছে। এই কার্যক্রম এখনও চলছে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102