May 19, 2024, 5:48 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

২৩ জুলাই থেকে বন্ধ থাকবে গার্মেন্টস-সহ সব শিল্প প্রতিষ্ঠান: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, July 17, 2021
  • 158 Time View

খাস খবর বাংলাদেশঃ আগামী ২৩ জুলাই থেকে ৫ আগস্ট সরকার ঘোষিত লকডাউনের সময় গার্মেন্টস-সহ সব শিল্প প্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

আজ ১৭ জুলাই ২০২১ রোজ শনিবার আন্তঃমন্ত্রণালয় বৈঠকে এ সিদ্ধান্ত হয়। পরে তিনি সাংবাদিকদের বিষয়টি অবহিত করেন।

এর আগে ঈদুল আজহা উপলক্ষে করোনাভাইরাস প্রতিরোধে আরোপিত বিধিনিষেধ শিথিল করলেও আগামী ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত ফের কঠোর লকডাউনের ঘোষণা দিয়ে প্রজ্ঞাপন জারি করে সরকার। এতে লকডাউনের সময় সব ধরনের শিল্প কারখানা বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

কিন্তু ১ জুলাই থেকে ১৪ জুলাই কঠোর বিধিনিষেধ পালিত হয়। এ সময় সরকারি, বেসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও পরিবহন বন্ধ থাকলেও খোলা ছিল শিল্প-কারখানা। কিন্তু শোনা যাচ্ছিল এবারও শিল্প-কারখানা খোলা থাকতে পারে। তবে আন্তঃমন্ত্রণালয়ের বৈঠকের পর নিশ্চিত খবর পাওয়া গেল।

সর্বশেষ প্রজ্ঞাপন অনুযায়ী, ঈদের ছুটির পর ২৩ জুলাই সকাল ৬টা থেকে ফের শুরু হবে সর্বাত্মক লকডাউন। চলবে  আগামী ৫ আগস্ট পর্যন্ত।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102