বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

১৮ বছর পর শেখ হাসিনার গাড়ি বহরে হামলার বিচার শুরু

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ১৩৩ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশ ডেস্কঃ সাতক্ষীরার কলারোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলার ১৮ বছর পর আবারও বিচার শুরু হচ্ছে।

আজ ৪ নভেম্বর ২০২০ রোজ বুধবার সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক হুমায়ুন কবীরের আদালতে বাদী ও স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণের মধ্য দিয়ে বিচার কার্যক্রম শুরু হবে।

মামলায় বলা হয়, ২০০২ সালের ৩০ আগস্ট তৎকালিন বিরোধী দলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা থেকে ঢাকায় ফেরার পথে কলারোয়া বিএনপি অফিসের সামনে তার গাড়ি বহরে হামলা করে বিএনপি ও জামায়াত জোটের নেতাকর্মীরা।

এ ঘটনায় ২৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৭০ থেকে ৭৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়। পরে আদালতের নির্দেশে এক যুগ পর ২০১৪ সালের ১৫ অক্টোবর কলারোয়া থানায় মামলা রেকর্ড করা হয়।

মামলায় ৯ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণের পর ২০১৭ সালের ২১ সেপ্টেম্বর উচ্চ আদালতে কোয়াশমেন্ট করেন আসামীরা। এরপর চলতি বছরের ২২ অক্টোবর উচ্চ আদালত থেকে মামলাটির স্থগিতাদেশ প্রত্যাহার করে ৯০ দিনের মধ্যে বিচার কার্য শেষ করার নির্দেশ দেয়া হয়।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102