June 17, 2024, 8:47 pm
শিরোনামঃ
ত্যাগের মহিমায় রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ রেজাউল করিম সেন্টমার্টিন পরিদর্শনে পরিস্থিতি মোকাবিলায় তৎপর থাকার নির্দেশ:  বিজিবি মহাপরিচালক   ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারকে হত্যার আগে ২৫ বার বৈঠক করেন শাহীন বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ৩২ নং ওয়ার্ড কৃষক লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, August 17, 2021
  • 332 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা সহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড কৃষক লীগের আয়োজনে দোয়া মাহফিল ও খাবার বিতরণ কর্মসূচি সম্পন্ন হয়েছে।

আজ ১৭ আগস্ট ২০২১ রোজ  মঙ্গলবার বিকেলে মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ডে এ  দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ হালিম খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মানুষ গড়ার কারিগর ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন।

মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মঈন উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ নুরে আলম  এর পরিচালনায় বক্তব্য রাখেন থানা,  ওয়ার্ড ও ইউনিটের বিভিন্ন নেতৃবৃন্দ

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা কৃষক লীগের সভাপতি এ্যাড. মহিউদ্দিন আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ মালেক, ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সেলিম রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক কিরন মৃধা, মহিলা বিষয়ক সম্পাদক শিবানী মিত্রা, ৩২ নং ওয়ার্ড শ্যামলী ইউনিট আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোঃ রুস্তুম আলী,  সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান সহ প্রমুখ।

বক্তব্যের শুরুতে বক্তারা ১৫ আগস্টে শহীদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর পরিবারের শহীদ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

বক্তারা আরো বলেন, গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। শ্রদ্ধা জানাচ্ছি জাতীয় চার নেতার প্রতি। স্মরণ করছি মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহিদ এবং ২ লাখ নির্যাতিত মা-বোনকে। শ্রদ্ধা জানাই সকল বীর মুক্তিযোদ্ধাকে। স্মরণ করছি, ১৯৭৫ সালের ১৫ই আগস্টের কালো রাতে ঘাতকদের হাতে নিহত বেগম ফজিলাতুন নেছা মুজিব, মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামাল, মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট শেখ জামাল ও দশ বছরের ছোট্ট শেখ রাসেলকে-কামাল ও জামালের নবপরিণীতা বধু-সুলতানা কামাল ও রোজী জামাল, মুক্তিযোদ্ধা শেখ আবু নাসেরসহ সকল শহিদকে।

এ সময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়া মোনাজাত শেষে উপস্থিত নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102