February 24, 2024, 10:04 am
শিরোনামঃ
রাষ্ট্রপতি পুলিশ পদক পাচ্ছেন মোহাম্মদপুর থানার ওসি মোঃ মাহফুজুল হক ভূঞা ডিএনসিসি নির্মাণাধীন ১০ তলা ভবনের ৭০ ভাগ খালের জায়গায়, গুঁড়িয়ে দিচ্ছে টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হলেন মোঃ আঃ সাত্তার সওদাগর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হলেন মোঃ মোহন মিয়া সরদার  মোহাম্মদপুর  টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির নির্বাচনে বাবুল সভাপতি, শাহাজান সম্পাদক তওবা করে বিএনপি নেতাদের রাজনীতি থেকে বিদায় নেয়া উচিত: জাহাঙ্গীর কবির নানক সংরক্ষিত আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন সালমা ইসলাম ও নূরুন নাহার সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ বিশ্বের সবচেয়ে বড় কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশি বিচারক জন্মদিনে ভালোবাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা রমিজ উদ্দিন ফরাজী

১১ নং বাজার ইউনিট আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন জসিম উদ্দিন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, December 17, 2021
  • 1339 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের অন্তর্গত ১১ নং বাজার ইউনিট আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ জসিম উদ্দিন নয়ন।

১৩ ডিসেম্বর ২০২১ রোজ সোমবার রাজধানী মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ অফিসে ১১ নং বাজার ইউনিট আওয়ামী লীগের ৩৭ সদস্যের পূনাঙ্গ কমিটিতে তিনি ধর্ম বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।

আগামী ৩ বছরের জন্য ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের অন্তর্গত ১১ নং বাজার ইউনিট আওয়ামী লীগের পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

এদিকে ১১ নং বাজার ইউনিট আওয়ামী লীগের কমিটিতে মোঃ জসিম উদ্দিন নয়ন ধর্ম বিষয়ক সম্পাদক স্থান পাওয়ায় মোহাম্মদপুর মসজিদ, মাদ্রাসা, টাউন হল বাজারের ব্যবসায়ী ও নেতাকর্মীদের মধ্যে নতুন করে প্রাণ চাঞ্চল্য দেখা দিয়েছে।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মোঃ জসিম উদ্দিন নয়ন খাস খবর বাংলাদেশকে বলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মানুষ গড়ার কারিগর অধ্যক্ষ এম এ সাত্তার, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব দিল মোহাম্মদ দিলু, সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ মাষ্টার, ১১ নং বাজার ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ মনির হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ মোঃ বিল্লাল হোসেন এর প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। নগর, থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের এমন সিদ্ধান্তে মসজিদ, মাদ্রাসা, বাজারের ব্যবসায়ী ও নেতাকর্মীরা গর্বিত। আশা করছি এ সিদ্ধান্তের মাধ্যমে ৩১ নং ওয়ার্ডের মসজিদ, মাদ্রাসা ও বাজারের ব্যবসায়ীদের উন্নয়ন আরও বেশি ত্বরান্বিত হবে।

তিনি আরো বলেন, ঢাকা মহানগর উত্তর, মোহাম্মদপুর থানা, ওয়ার্ড, ও ইউনিট আওয়ামী লীগ নেতারা আমাকে যেখানেই মূল্যায়ন করেছে, আমি সেখান থেকেই কাজ করে যাব। আমি উনাদের দীর্ঘায়ু কামনা করি।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102