June 15, 2024, 10:41 am
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল

হাবিব কাজের লোক, নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবেঃ জাহাঙ্গীর কবির নানক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, September 2, 2021
  • 234 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ  বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যেভাবে উন্নয়ন হচ্ছে হাবিবুর রহমান হাবিব সিলেট-৩ আসনে নির্বাচিত হলে ঠিক সেইভাবে উন্নয়ন হবে। দীর্ঘ এক যুগ ধরে আমি হাবিবুর রহমান হাবিবকে জানি সে কাজের লোক- নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে।

তিনি বলেন, যেহেতু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিয়েছেন, আপনারা হাবিবুর রহমান হাবিবকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। হাবিব নির্বাচিত হলে শেখ হাসিনা নির্বাচিত হবেন। তিনি আগামী ৪ সেপ্টেম্বর ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান। গতকাল বুধবার বিকেলে ফেঞ্চুগঞ্জ চন্দিপ্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি বলেন, আগামী ৪ সেপ্টেম্বর যে নির্বাচন হবে তা অনাকাঙ্খিত। এ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর অকাল মৃত্যুতে আসনটি শূন্য হয়। তিনি তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুলের পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, সদস্য আজিজুস সামাদ ডন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখন ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুয়েল ও এডভোকেট রঞ্জিত সরকার, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান রহমান ও বিধান কুমার সাহ, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছার আজিজ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসবাহ আহমদ চৌধুরী, রাজু আহমদ রাজা, যুগ্ম সম্পাদক মহিব উদ্দিন বাদল, শাহ মুজিবুর রহমান জকন প্রমুখ। এছাড়াও সভায় পাঁচ ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।সূত্রে: দৈনিক সিলেটের ডাক।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102