April 18, 2024, 12:01 pm
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

হাতিরঝিল থানা মৎস্যজীবী লীগের সভাপতি কামরুজ্জামান রনি ও সম্পাদক আকবর আলী শেখ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, October 23, 2023
  • 239 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের আওতাধীন বাড্ডা, রামপুরা, হাতিরঝিল, গুলশান, ভাটারা ও বনানী থানা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) রামপুরা একরামুন্নেসা উচ্চ বিদ্যালয় মাঠে এই সম্মেলনের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগ।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ সাইদুর রহমান সাঈদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী মৎস্যজীবী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা জনাব লায়ন শেখ আজগর নস্কর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক।

ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন ও সঞ্চালনায করেন বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল জলিল।

এসময় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাকিল কামরান (তপু), মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মশিউর রহমান সহ, কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ বদ্ধপরিকর। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনে যে কোন বিশৃঙ্খলা রুখে দিতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সোচ্চার।

আরও উপস্থিত ছিলেন মৎস্যজীবী লীগের সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ ও সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত মহানগর উত্তর এর নেতৃবৃন্দরা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের আওতাধীন বাড্ডা, রামপুরা, হাতিরঝিল, গুলশান, ভাটারা ও বনানী থানা আওয়ামী মৎস্যজীবী লীগের পদপ্রত্যাশী নেতৃবৃন্দও কর্মীরা।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে বাড্ডা, রামপুরা, হাতিরঝিল, গুলশান, ভাটারা ও বনানী থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

বাড্ডা থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ উজ্বল বেপারী ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন সোহাগ, রামপুরা, থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ  ইব্রাহিম খান  তুষার ও সাধারণ সম্পাদক মোঃ সাইফ ইসলাম (শুভ), হাতিরঝিল থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কামরুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক  মোঃ আকবর আলী শেখ, গুলশান থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক এ কে এম মাহবুবুজ্জামান, ভাটারা থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ মনির বিশ্বাস এবং বনানী থানা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুর রশিদ মুন্সি ও সাধারণ জনাব শেখর ঘরামী।

উল্লেখ্য আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে আওয়ামী মৎসজীবী লীগ ২০১৯ সালে স্বীকৃতি পায়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102