April 14, 2024, 3:49 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাড়ীভাঙ্গা উচ্চ ও প্রাথমিক বিদ‍্যালয় বার্ষিক ক্রীড়া,নবীব বরন ও সাস্কৃতিক অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, March 7, 2024
  • 204 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি।। কোরআন তেলোয়াত, গীতা পাঠ, দেশাত্ববোধক গান ও নৃত্য এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে হাড়িভাঙ্গা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরষ্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ১১ টায় কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের হাড়িভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ও সরকারি প্রাথমিক বিদ্যালয় উদ্যোগে এ বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদের চেয়ারম্যান এ কেম এম শফিকুল মোর্শেদ আরজ এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা পরিষদের সদস্য ইউসুফ হোসেন মোল্লা ‘সহকারী উপজেলা শিক্ষা অফিসার সুপ্রিয়া রানী বিশ্বাস, হাড়িভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, হাড়িভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, কো-অপট সদস্য রফিকুল ইসলাম বাবলু, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি নুরজাহান বেগম।

এসময় প্রতিষ্ঠানটির সাবেক অবসরপ্রাপ্ত শিক্ষক, বিভিন্ন ব্যাচের সাবেক ও বর্তমান শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় প্রতিষ্ঠানটির সহকারি শিক্ষক আতাউর রহমান ও সহকারী শিক্ষক রিপন কুমার প্রামান এর সঞ্চালনায়  এই অনুষ্ঠানটি পরিচালিত হয়।

এর আগে অতিথিদের সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, হাড়িভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, হাড়িভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক নবীনদের হাতে ফুল দিয়ে বরণ করে নেন।

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকারী শতাধিক শিক্ষার্থীও হাতে পুরষ্কার ও অতিথিদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন আয়োজকরা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102