February 8, 2023, 9:13 pm
শিরোনামঃ
ঝিনাইদহে গ্রীষ্মকালীন পেঁয়াজের বীজ বিতরণ ব্যাপক নিয়ম খাল পাড়ের অবৈধ স্থাপনা সরাতে হুঁশিয়ারি দিল ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম ২০২২ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ মেয়াদোত্তীর্ণ গাড়ি নিয়ে বিপাকে হিরো আলম জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ বশির আহম্মেদ পর্ব ৬০: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা ভাষার মাস ফেব্রুয়ারী, বই মেলা ভাষা বিস্তারের মাধ্যম মাগুরা জেলার হাজীপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে গ্রামে চলছে ভাঙচুরের তান্ডব নৃত্য ঝিনাইদহের গাছ প্রেমিক অসিত বিশ্বাস। ইচ্ছা আছে ১ লক্ষ গাছ লাগানোর “ঢাকার বুকে একখন্ড মাগুরা” একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

হাইব্রিড ও চাঁদাবাজ মুক্ত মোহাম্মদপুর গড়তে মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন সাধারণ সম্পাদক হিসেবে জনপ্রিয়তায় শীর্ষে

মোঃ ইব্রাহিম হোসেন
  • Update Time : Monday, September 21, 2020
  • 1118 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ  থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের সম্মেলন হাওয়া লেগে গেছে সর্বত্র।চায়ের কাপে ঝড় তুলছে এ নিয়ে আলোচনা। আগামী দিনের নতুন নেতৃত্ব নিয়ে মাঠের নেতাদের মধ্যে তীব্র আগ্রহ সৃষ্টি হয়েছে। সম্মেলন মাধ্যমে সংগঠনের জন্য ত্যাগী, মেধাবী, নেতাকর্মীদের কাছে গ্রহণযোগ্য এবং পরীক্ষিত নেতাদের দায়িত্বে আনার দাবি উঠেছে তৃনমূল থেকে। সে ক্ষেত্রে রাজধানী মোহাম্মদপুর থানায় আগামী সম্মেলনে হাইব্রিড ও চাঁদাবাজ মুক্ত মোহাম্মদপুর গড়তে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদপুরবাসীর অহংকার, তরুণ প্রজন্মের মধ্যমণি, পেট্রল বোমা ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, গরীব-দুঃখী-মেহনতি জনগণের অকৃত্রিম বন্ধু, চার জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, স্বচ্ছ রাজনীতির বাতিঘর, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক তরুণ নেতা, বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যাক্তি মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন তৃণমূল নেতাকর্মীদের জনপ্রিয়তায়  শীর্ষে রয়েছেন বলে দৈনিক খাস খবর পত্রিকার জরিপে উঠে এসেছে।

শুধু তৃনমূল নয়, সম্মেলন কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সংগঠনের ভিতরে গ্রহণযোগ্য ও ত্যাগী নেতাকে দায়িত্ব আনার দাবি করেছেন কেন্দ্রীয় নেতারা। আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্যাগী, মেধাবী এবং পরীক্ষিত নেতাদের সম্মেলনের মাধ্যমে নেতৃত্বে আনার ইচ্ছাপোষন করেছেন। সেক্ষেত্রে তৃনমূলের মতামতকে প্রাধান্য দিতে প্রয়োজনীয় উদ্যোগ নিতে দলের সিনিয়র নেতাদের নির্দেশনা দিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তোফায়েল সিদ্দিক তুহিন অনেক ত্যাগ শিকার ও সফলতাও দেখিয়েছেন। ১৯৯০ সালে এরশাদের বিরুদ্ধে ছাত্র আন্দোলন, ১৯৯৬ সালে খালেদা জিয়ার বিরুদ্ধে অসহযোগ আন্দোলন এবং ২০০১ পরবর্তী সময়ে রাজপথে আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা রাখেন। ঐ সসয়ে বেশ কয়েকবার নির্যাতনের শিকার হন সাবেক এ ছাত্রনেতা। ২০০৭ সালে এক-এগারো সেনা শাসিত সরকারের সময়ে রাজপথে শেখ হাসিনা মুক্তি আন্দোলনে করতে গিয়ে নির্যাতনের শিকার হন।

সরেজমিনে গিয়ে এলাকাবাসীর কাছে খোঁজ নিলে দৈনিক খাস খবর পত্রিকা নির্বাহী সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন কে বলেন, বর্তমান সময়ের রাজনীতিতে এক আলোড়িত নাম মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন। কর্মযজ্ঞ, মেধা আর নিজ যোগ্যতায় সকল শ্রেণি-পেশার মানুষের কাছে তিনি জনপ্রিয় ব্যক্তিত্ব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন আর বঙ্গবন্ধু তণয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ’ডিজিটাল বাংলাদেশ’ গঠনের নিবেদিত কর্মী তিনি।

শেখ হাসিনার বিশ্বজয়ী নেতৃত্ব ও সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরাসহ জনমত গঠনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন ফলে মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সম্মেলন তিনি সাধারণ সম্পাদক পদ পাবেন বলে এলাকাবাসী আশাবাদী।

দৈনিক খাস খবর পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন এর সাথে সাক্ষাৎকারে তোফায়েল সিদ্দিক তুহিন বলেন, পারিবারিক ভাবেই ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করি। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে দীর্ঘদিন ধরে রাজনৈতিক জীবনে আমি বিভিন্ন পদে সফলতার সহিত দায়িত্ব পালন করেছি সেই অভিজ্ঞতার আলোকে আমার উপর যে কোন দায়িত্ব দিলে নিষ্ঠার সাথে পালন

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজকে উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ আজকে উন্নয়নে বিশ্বের রোল মডেল। আজকে প্রতিটি সেক্টরে উন্নয়নের ছোঁয়া লেগেছে। নারী-পুরুষ আজকে সমান তালে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে ভাবে কাজ করব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102