শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ (সা.) -এর ব্যাঙ্গাত্মক চিত্র আঁকা কার্টুনিস্টের মৃত্যু

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ২৯ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশঃ বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) -এর ব্যাঙ্গাত্মক কার্টুন আঁকায় ব্যাপক সমালোচিত এবং মৃত্যুর হুমকি পেয়েছিলেন সুইডিশ কার্টুনিস্ট লার্স ভিল্কস। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, তিনি সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন।

স্থানীয় মিডিয়ার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ৩ অক্টোবর ২০২১ রোজ রবিবার দক্ষিণ সুইডেনের মার্কারাইড শহরের কাছাকাছি সড়ক দিয়ে একটি বেসামরিক পুলিশের গাড়ি দিয়ে যাচ্ছিলেন লার্স ভিল্কস। এ সময় একটি ট্রাকের সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ হয়। এতে মৃত্যুবরণ করেছেন কার্টুনিস্ট লার্স ভিল্কস এবং সঙ্গী দুই পুলিশ অফিসার। ট্রাক ড্রাইভার আহত হয়েছেন।

এর আগে ২০০৭ সালে মুহাম্মদ (সা.) -এর মুখমন্ডলের একটি ব্যাঙ্গাত্মক কার্টুন আঁকেন লার্স ভিল্কস। এরপর একটি কুকুরের শরীরে মুখমন্ডলটি বসিয়ে দেন। এটি প্রকাশ্যে হলে বিশ্বব্যাপী মুসলিম উম্মাহর মধ্যে ক্ষোভ দেখা দেয়। অসংখ্য জায়গা থেকে মৃত্যুর হুমকি পান ভিল্কস। যার কারণে, সে সময় থেকেই পুলিশ পাহারায় বসবাস করে আসছিলেন এই কার্টুনিস্ট।

রবিবার দুর্ঘটনায় নিহতদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ। তবে স্থানীয় ডাগেন্স নাইটার পত্রিকায় তথ্যটি নিশ্চিত করেছেন ভিল্কসের সঙ্গী।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102