বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও বেঁধে রাখার হুমকি।। ঘটনার প্রতিবাদ জানিয়ে নিন্দা জানিয়ে অসংখ্য সাংবাদিক। কোরবানীর কাঁচা চামড়ার মুল্য নির্ধারণ, বানিজ্য মন্ত্রনালয়কে নিয়ে চলছে রং তামাশা শিক্ষক হত্যা ও জুতার মালা এখন বাঙালি জাতিকে বহন করতে হচ্ছে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান

স্বেচ্ছাসেবী সংগঠন রক্তের সন্ধানে বাংলাদেশ’র উদ্যোগে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ১ মার্চ, ২০২১
  • ২৪৮ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী স্বেচ্ছাসেবী সংগঠন রক্তের সন্ধানে বাংলাদেশ এর মিলনমেলা উপলক্ষে ২৮ ফেব্রুয়ারি ২০২১ রোজ রবিবার বার্ষিক বনভোজন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

স্বেচ্ছায় রক্তদাতাদের নিয়ে সংগঠন রক্তের সন্ধানে বাংলাদেশের দেশব্যপী তরুন তরনী এবং উপদেষ্টাদের নিয়ে ঢাকার নবাবগঞ্জের আদনান প্যালেস প্যার্কে বনভোজন আয়োজক কমিটির আহবায়ক ও রক্তের সন্ধানে বাংলাদেশ এর উপদেষ্টা মোঃ পলাশ চৌধুরী এবং বনভোজন আয়োজক কমিটির যুগ্ম আহবায়ক ও রক্তের সন্ধানে বাংলাদেশ এর উপদেষ্টা মো মাসুদুর রহমান বিপ্লব এর সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে খেলাদুলা সহ দিনব্যপী বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য  বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি আদাবর থানা যুবলীগের সংগ্রামী আহবায়ক আরিফুর রহমান তুহিন।

আলমগীর হোসেন যুগ্ম আহবায়ক বনভোজন আয়োজক কমিটি ও উপদেষ্টা রক্তের সন্ধানে বাংলাদেশ, হাসানুজ্জামান হিটু যুগ্ম আহবায়ক বনভোজন আয়োজক কমিটি ও উপদেষ্টা রক্তের সন্ধানে বাংলাদেশ, মুমু চৌধুরী যুগ্ম আহবায়ক বনভোজন আয়োজক কমিটি ও উপদেষ্টা রক্তের সন্ধানে বাংলাদেশ।মাওলানা ফরহাদুল ইসলাম বুলবুলি, উপদেষ্টা রক্তের সন্ধানে বাংলাদেশ, মোঃ ওবায়দুর রহমান উপদেষ্টা রক্তের সন্ধানে বাংলাদেশ, খগেন্দ্র বিশ্বাস খোকন উপদেষ্টা রক্তের সন্ধানে বাংলাদেশ, আক্তারুজ্জামান টিটো উপদেষ্টা রক্তের সন্ধানে বাংলাদেশ, সংগঠনের সভাপতি  এস কে অন্তর হাসান সাফায়েত ও সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল উদ্দিন জামিল।

আরো উপস্থিত ছিলেন আদাবর থানার অন্তর্গত ৩০ নং ওয়ার্ড যুবলীগ এর সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ, আদাবর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রুবেল, শের ই বাংলা নগর থানা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক শহিদুল আলম খান কাজল, টোকিও স্কয়ার শপিং মলের সাধারণ সম্পাদক আজম খান, সাংগঠনিক সম্পাদক শিপন আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফারুক হোসেন সহ আরো অনেকে। সকাল ৮ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলে বনভোজন এর বিভিন্ন ইভেন্ট। দিনভর এক আনন্দ ঘন মুহুর্ত ছিল রক্তের সন্ধানে বাংলাদেশ এর প্রতিটি তরুন তরুনীর জন্য।

স্বেচ্ছায় রক্তদাতাদের এই সংগঠন এর সকল স্বেচ্ছাসেবী দেশব্যাপী অসহায় মানুষের পাশে রক্ত দিয়ে যে মহত্বের কাজ করে যাচ্ছে এই আনন্দঘন অনুষ্ঠান তাদের এই কার্যক্রমকে আরো গতিশীল করতে সহায়তা করবে।

মানুষের প্রয়োজনে একব্যাগ রক্তের জন্য যখন অসুস্থ হয়ে রক্তের জন্য মানুষের দাঁড়ে দাঁড়ে ঘুরে বেড়ায় তখনি খবর পেয়ে  পাশে দাঁড়ায় রক্তের সন্ধানে বাংলাদেশ এর স্বেচ্ছাসেবক ও স্বেচ্ছাসেবীরা।

স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে সংগঠনটি দেশব্যাপী মানুষের মাঝে ভালোবাসার সংগঠন হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছে। সংগঠনের প্রতিপাদ্য “ভালোবেসে রক্ত দান, আমার রক্তে বাঁচুক প্রান”। রক্তের সন্ধানে বাংলাদেশ (RSB) সংগঠনটি একদিন সারাদেশের প্রতিটি মানুষের মন জয় করে সামনের দিকে এগিয়ে যাবে বলে বিশ্বাস করে  সংগঠনের প্রতিটি তরুন তরুনী। এই বনভোজনটি সংগঠনের সকলকে স্বেচ্ছায় কর্মকাণ্ডকে  আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে সহায়তা করবে  এবং ভবিষ্যৎ প্রজন্মকে ভালো কাজে উৎসাহিত করবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102