May 19, 2024, 5:43 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

স্বার্থান্বেষী মহল কৃত্রিম সংকট তৈরি করার অপচেষ্টা চালাচ্ছে : ড. মহিউদ্দিন খান আলমগীর

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, March 12, 2022
  • 126 Time View

সাবেক মন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি বলেন, একশ্রেনীর ব্যবসায়ী, স্বার্থান্বেষী মহল ও রাজনৈতিক গোষ্ঠী যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, বাংলাদেশকে সাম্প্রদায়িক দেশ বানাতে চায় সেই অপশক্তি কৃত্রিম সংকট তৈরি করার জন্য দেশের ভেতরে-বাইরে অপচেষ্টা চালাচ্ছে। এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

শুক্রবার (১১ মার্চ) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁয়ে অগ্রগামী মিডিয়া বিশন আয়োজিত আলেঅচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংদদের বিরোধী দলের সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি, অনুষ্ঠান উদ্ভোধন করেন অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অর্থমন্ত্রনালয়ের পীরজাদা শহীদুল হারুন, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, ময়মনসিংহ সিটি করপোরেশনের কাউন্সিলর মো. আবদুল মান্নান, রন্ধন শিল্পী নিপা রাজ্জাক প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন অগ্রগামী মিডিয়া ভিশনের নির্বাহী পরিচালক এ এম গোলাম ফারুক মজনু।

অনুষ্ঠানে সংসদ সদস্য শেরীফা কাদের, সাবেক ডিআইজি হাবিবুর রহমান, রন্ধন শিল্পী নিপা রাজ্জাক ও বিশিষ্ট লেখক বেদনা খাতুনকে সম্মাননা প্রদান করা হয়।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102