May 19, 2024, 6:26 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

স্বপ্নের দোরগোড়ায়ঃ আজমাইন মাতহাব

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, July 20, 2021
  • 353 Time View

যে বীজ রোপন করা হয় সেই বীজ থেকে চারা অঙ্কুরোদগম হবে এটা যেমন সত্য ঠিক তেমনি আপনি যে স্বপ্ন অন্তরে আঁকবেন সেই স্বপ্ন প্রস্ফুটিত হবে। স্বপ্ন হচ্ছে জীবনের একটা শক্তি। আজমাইন মাহতাব একটি অনন্য নাম। পিতা মোঃমিনটু ছিলেন । যুদ্ধবিধ্বস্ত দেশের বিভিন্ন ত্রুটি-বিচ্যুতি তুলে ধরেছেন বিশ্ব বিবেকের কাছে। তিনি আন্তজার্তিক সংস্থা রয়টাস এ সাংবাদিক হিসেবে কাজ করেছেন ৩৩ বছর। ও মাতা সাহিনা বেগম ছিলেন গৃহিণী।

ছোট্ট ছোট্ট স্বপ্নগুলো প্রদীপ শিখার মতো আলোকিত হয়ে উঠেছে সমাজে। বাবাকে দেখেই আজমাইন মাতহাব সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। সাংবাদিকতার উপরেই প্রথমে প্রশিক্ষণ গ্রহণ করেন। এরপর ২০১৪ সালে প্রথম অনলাইন চ্যালেন আগামীতে যোগদানে শুরু হয় সাংবাদিকতা। ২০১৬ সালে hello bdnews.com এর যোগদান করেন। এখানে আজমাইন মাহতাব শিশুদের নিয়ে কাজ করেন। যাকে বলে ক্ষুদে সাংবাদিক। ক্ষুদে তারকাদের নিয়ে কাজ করেন ২০১৯ সাল পর্যন্ত। ২০১৯ সালের মাঝামাঝি সময়ে তিনি জি বাংলা তে যোগদান করেন। ২০২০ সালে অনলাইন দুর্দান্ত টিভি তে যোগদান করেন।
২০২১ সাল দৈনিক খাসখবরে পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে নিজেকে আত্মনিয়োগ করেন।

উপরতলায় উঠতে গেলে যেমন সিঁড়ি বেয়ে বেয়ে উঠতে হয়। তেমনি আজমাইন মাহতাব এর সিঁড়ি হচ্ছেন তার বড় দুলাভাই মোঃ জাহিদ হাসান। ছোট থেকে আজ পর্যন্ত সমস্ত ব্যয় ভার করে আসছেন তিনি। তাঁর সহচার্যে তিনি এ পর্যন্ত এসেছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102