June 17, 2024, 7:17 pm
শিরোনামঃ
ত্যাগের মহিমায় রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ রেজাউল করিম সেন্টমার্টিন পরিদর্শনে পরিস্থিতি মোকাবিলায় তৎপর থাকার নির্দেশ:  বিজিবি মহাপরিচালক   ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারকে হত্যার আগে ২৫ বার বৈঠক করেন শাহীন বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, April 22, 2022
  • 181 Time View

শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ ও হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পরিষদের যৌথ উদ্যোগে ২২ এপ্রিল ২০২২, শুক্রবার বিকাল ৪ঃ৩০ টায়, কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা, সেগুনবাগিচা, ঢাকা ” পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য ” শীর্ষক আলোচনা সভা, গুনীজন সংবর্ধনা, পথ শিশুদের মাঝে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মুহাঃ রেজাউল ইসলাম, (অতিরিক্ত সচিব, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনোহরদী সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম ফারুক, জাতীয় মহিলা সংস্থা, রাজবাড়ী জেলার চেয়ারম্যান তানিয়া সুলতানা অংকন, বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ নিজাম উদ্দিন মজুমদার এবং অধ্যক্ষ আবুল খাইর মোহাম্মদ নুরুজ্জামান এবং উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পরিষদের মহাসচিব এম.গোলাম ফারুক মজনু এবং পরিচালনায় ছিলেন আর কে রিপন ( মহাসচিব, শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ)। এবং অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উপদেষ্টা লায়ন মোঃ মজিবুর রহমান হাওলাদার।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের সমাজ ব্যবস্থায় সকলকেই সকলের পাশে দাঁড়াতে হবে, যাতে সুবিধাবঞ্চিত শিশুদের ও মানুষের জীবনের দূর্দশা কিছুটা হলেও লাঘব করা যায়। আমরা আমাদের সংগঠনের সার্মথ্য অনুযায়ী চেষ্টা করেছি, ওদের পাশে থাকার ও ঈদ আনন্দ ভাগ করে নেয়ার। সমাজের বিত্তশালী ও অন্যান্য শ্রেণি পেশার মানুষের ও এগিয়ে আসতে হবে, যাতে করে আমরা সবাই এক হয়ে মানুষের সেবায় এগিয়ে আসতে পারি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102