April 14, 2024, 5:19 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুদে কারবারীরদের চাপে ব্যবসায়ীর মৃত্যুর প্রতিবা‌দে বা‌লিয়াকা‌ন্দি‌তে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, November 25, 2023
  • 88 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি।। “সুদমুক্ত সমাজ চাই এবং সুদের করাল গ্রাসে যেন একটি প্রাণও ঝড়ে না পড়ে” এই দাবীতে রাজবাড়ী বালিয়াকান্দির সোনাপু‌রে মানববন্ধন পা‌লিত হ‌য়ে‌ছে।

আজ২৫শে নভেম্বর শনিবার সকালে সোনাপুর বাজার ব্যবসায়ী বৃন্দ ও এলাকাবাসীর যৌথ আয়োজনে সোনাপুর বাজার বণিক সমিতির আহ্বায়ক আব্দুল মান্নানের সভাপতিত্বে এ মানববন্ধন অনু‌ষ্ঠিত হয়।
এতে বক্তব‌্য রা‌খেন, বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সোনাপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আজিজ ইকবাল, সোনাপুর বাজার মসজিদের ইমাম সাহেব,বাজারের ব‍্যাবসায়ী বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম,বাজার ব‍্যাবসায়ী তুলন আহম্মেদ সহ অ‌নে‌কে।

বক্তারা বলেন, বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের সোনাপুর পেঁয়াজ বাজারের ইজারাদার অমল কুমার ঘোষ (৬৫) দেনাগ্রস্থ হয়ে সুদেকারবারীদের খপ্পরে পড়েন। টাকা পরিশোধ করার পরও তাকে তারা লাঞ্ছিত করে। ওই সুদেকারবারীদের অব্যাহত চাপ ও লাঞ্ছিত হয়ে আত্মহত্যা করেছে অমল কুমার ঘোষ। তার আত্মহত্যার সাথে জড়িতদের আইনের আওতায় আনতে হবে। সুদের করাল গ্রাসে যেন আর কোন প্রাণ না ঝড়ে। এ জন‌্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। সুদে কারবারীরা এ সমাজ ও জা‌তির শত্রু।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102