May 25, 2024, 9:09 pm
শিরোনামঃ
বেটারী চালিত রিকশা চালকদের তুলকালাম,কর্মহীন মানুষের জন্য শেখ হাসিনাই ভরসার স্থান নিপুণ চলচ্চিত্র শিল্পী সমিতির অভিশাপ না আশির্বাদ ? উত্তর ডিপজলের কাছেও পাওয়া গেলো না জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে আওয়ামী মৎস্যজীবী লীগের শ্রদ্ধা জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিতে কৃষক লীগের শ্রদ্ধা শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা এমন যদি হতোঃ কবি মোঃ খোকন খান ইন্টারন্যাশনাল আইকনিক এক্সিলেন্স অ্যাওয়ার্ডে মনোনীত ডেইজী সারোয়ার জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরামের কমিটি গঠন সাংবাদিককে হেনস্থাকারী ছাত্রলীগ নেতার বিচার চায় বিডিজেএ ঘটনার সময় বাংলাদেশে ছিলাম, আমাকে ফাঁসানো হয়েছে : আক্তারুজ্জামান শাহীন

সায়াম-উর-রহমান এর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, September 6, 2021
  • 560 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও সৈয়দা আরজুমান বানু নার্গিস দম্পতির একমাত্র প্রয়াতপুত্র সায়াম-উর-রহমান সায়াম এর ১০ম মৃত্যুবার্ষিকীতে আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ সেপ্টম্বর) দুপরে রাজধানী মোহাম্মদপুর বাইতুস সালাহ জামে মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি আয়োজন করেন, সাবেক নির্বাচিত ভি,পি, বরহামগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্র সংসদ, শিবচর, মাদারীপুর, সাবেক সভাপতি, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ মোহাম্মদপুর ঢাকা এবং বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আলহাজ্ব মোঃ ওমর ফারুক।

এ সময় বাইতুস সালাহ জামে মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় খাবারের ব্যবস্হা করা হয়।

অনুষ্ঠানে মরহুম সায়াম এর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, মরহুম সায়াম ২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী, বোন ও একমাত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102