শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

সায়াম-উর-রহমান এর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৮ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও সৈয়দা আরজুমান বানু নার্গিস দম্পতির একমাত্র প্রয়াতপুত্র সায়াম-উর-রহমান (সায়াম) এর ১০ম মৃত্যুবার্ষিকীতে আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ সেপ্টম্বর) বাদমাগরিব রাজধানী মোহাম্মদপুর বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) ঢাকা বিভাগ অফিসে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি আয়োজন ও সভাপতিত্ব করেন, বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) ঢাকা বিভাগের সভাপতি বিশিষ্টি ব্যবসায়ী ও সমাজ সেবক এবং রাজধানী মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি, মানুষ গড়ার কারিগর মোঃ জয়নাল আবেদীন চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন, বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) ঢাকা বিভাগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শিল্পী আহমেদ।

অনুষ্ঠানের শুরুতে সায়াম-উর-রহমান (সায়াম) এর স্মরণে ১ মিনিট নীরবতা পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন, বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) এর ঢাকা বিভাগের সহ-সভাপতি আলহাজ্ব রিয়াজউদ্দিন খান (সম্ভু),সহ-সভাপতি মোছাঃ ছফিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এম.এম. ইব্রাহীম খলিল, যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক নাহিদ শিকদার, মহিলা বিষয়ক সম্পাদক নুর নাহার বেগম, মহিলা বিষয়ক সম্পাদক জেসমিন চৌধুরী, বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) আদাবর থানার সাধারণ সম্পাদক আমিনা বেগম তামান্না, সহ-সভাপতি আব্দুল কাদের’সহ ঢাকা বিভাগ ও বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

দোয়া ও মিলাদ মাহফিল মরহুম সায়াম এর আত্মার মাগফেরাত কামনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশ্ব মানবাধিকার ভিশন (WHRV) ঢাকা বিভাগের সভাপতি ও মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি মোঃ জয়নাল আবেদীন চৌধুরী।

দোয়া মোনাজাত শেষে উপস্থিত নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

উল্লেখ্য, মরহুম সায়াম ২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী, বোন ও একমাত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102