সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

সারাদেশে শীতার্ত কৃষকদের পাশে কৃষক লীগ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১৮৫ দেখা হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সারাদেশে একযোগে কৃষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে বাংলাদেশ কৃষক লীগ।

কৃষক লীগের  সভাপতি কৃষিবিদ সমীর চন্দসহ কেন্দ্রীয় নেতারা জানুয়ারি মাসের শুরু থেকে দেশের বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণ করছেন।

বতমানে শীতবস্ত্র বিতরণের জন্য কৃষক লীগের সভাপতি পঞ্চগড় জেলায় অবস্থান করছেন। এরই মধ্যে দিনাজপুর, কুড়িগ্রাম, নীলফামারি, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলার বিভিন্ন উপজেলা শীর্তবস্ত্র বিতরণ করেছেন তিনি। জেলা কিংবা উপজেলা কৃষক লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের গুরুত্বপূর্ণ বিষয়গুলো’ প্রধান অতিথির বক্তব্যে তুলে ধরছেন।

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কুড়িগ্রামে প্রায় ৫শতাধিক কৃষকের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। কৃষক লীগ জেলা শাখার আয়োজনে কুড়িগ্রাম খলিলগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই শীতবস্ত্র বিতরণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাড.উম্মে কুলসুম স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।

এদিকে কাহারোল উপজেলা, দিনাজপুর, কৃষক লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কৃষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়া সারাদেশে কৃষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, কৃষকের সেবায় বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়নে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সারা বাংলাদেশে র্শীতবস্ত্র বিতরণ করছে কৃষক লীগ। মুর্জিববর্ষে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে স্মরণীয় ও বরণীয় করে রাখতে এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102