June 15, 2024, 12:01 pm
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল

“সায়েম মেমোরিয়াল ফাউন্ডেশন”এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, May 1, 2022
  • 382 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার জনপ্রিয় ও জননন্দিত গণমানুষের নেতা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর পরিচালিত মানবতার সংগঠন “সায়েম মেমোরিয়াল ফাউন্ডেশন”এর তত্ত্বাবধানে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

আজ ১ মে ২০২২ রোজ রবিবার রাজধানী মোহাম্মদপুর থানার অন্তর্গত ৩১নং ওয়ার্ডে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ফারজীর সভাপতিত্বে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন। বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ৩১নং ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমাজ সেবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও সৈয়দা আরজুমান বানু নার্গিস দম্পতির একমাত্র প্রয়াতপুত্র সায়াম-উর-রহমান (সায়াম) ২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী, বোন ও একমাত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102