বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

সাবেক এমপি করোনা আক্রান্তের খবরে তার সুস্থতায় মসজিদে মসজিদে দোয়ার আয়োজন

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ২৫৭ দেখা হয়েছে
বিশেষ প্রতিবেদকঃ ঢাকা-১৩ আসনের সাবেক এমপি এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনে ঢাকা- ১৩ আসন জুড়ে দেখা দিয়েছে শোকের ছাঁয়া। রাজধানীর মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর থানার প্রতিটি এলাকার মসজিদ মাদ্রাসায় তার সুস্থতা কামনায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
বিশেষ করে, আদাবর থানাধীন ১০০ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাচ্চু মিয়া আদাবরের মসজিদ,মাদ্রাসাগুলোতে এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সুস্থতায় মিলাদ ও দোয়া মাহফিলের সাথে সাথে এতিম,গরিব ও অসহায় মানুষদের জন্য আহারের ব্যবস্থা করেন। এলাকার স্থানীয় নেতৃবৃন্দগণ তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন,আমাদের এ এলাকার উন্নয়নের ছোঁয়া যার হাত ধরে এসেছে তিনি আজ করোনায় আক্রান্ত। আমরা কখনো ভাবতে পারিনি এমন একটি খবর আমাদের জন্য অপেক্ষা করছে।
ঢাকা-১৩ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব সাদেক খান (এমপি) বলেন, আমাদের এই এলাকার মধ্যে উন্নয়নের ছোঁয়া দিয়েছেন তিনি। তার অক্লান্ত পরিশ্রমে আমাদের এই এলাকায় সকল রকম অপরাধ দমন হয়েছে প্রায়। আমাদের জন্য এমন একটা বেদনাদায়ক খবর আসবে কখনো তা আশা করিনি। তার সুস্থতায় আমি দেশের সকল মানুষের কাছে দোয়া চাই।
১০০ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাচ্চু মিয়া বলেন, আমাদের প্রানপ্রিয় নেতা সুখে দুঃখে আমাদের এই এলাকার অভিভাবক ছিলেন যিনি। তিনি আজ করোনায় আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে আছেন। আমরা এই এলাকার সকল নেতা কর্মী থেকে শুরু করে সাধারণ জনগন সহ সকলে মিলে আমাদের এই এলাকা তথা ঢাকা-১৩ আসনের বর্তমান অভিভাবক আলহাজ্ব সাদেক খান এমপি সাহেব ও আমাদের সবার শ্রদ্ধাভাজন বৃহত্তর মোহাম্মদপুর থানার সাবেক ছাত্রলীগের অভিভাবক বর্তমান আদাবর থানার যুবলীগের আহবায়ক আরিফুর রহমান তুহিন ভাইয়ের নির্দেশক্রমে আমরা প্রতিটি মসজিদ,মাদ্রাসায় তার সুস্থতায় দোয়ার আয়োজন করে আসছি।
দেশের সকল মানুষের কাছে একটাই কামনা থাকবে। তারা যেন এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করেন।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102