June 17, 2024, 6:08 pm
শিরোনামঃ
ত্যাগের মহিমায় রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি রাজধানীতে মহল্লায় মহল্লায় চলছে পশু কোরবানি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন অ্যাডভোকেট শেখ জামাল হোসেন মুন্না পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ রেজাউল করিম সেন্টমার্টিন পরিদর্শনে পরিস্থিতি মোকাবিলায় তৎপর থাকার নির্দেশ:  বিজিবি মহাপরিচালক   ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারকে হত্যার আগে ২৫ বার বৈঠক করেন শাহীন বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার

সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, October 21, 2021
  • 2414 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ আগামী ২৭ অক্টোবর ২০২১ রোজ বুধবার সম্মেলনের মাধ্যমে ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের অন্তর্গত ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আওয়ামী লীগের নতুন কমিটি তৈরি করা হবে। এই কমিটিতে সবচেয়ে আলোচনার সাধারণ সম্পাদক পদে শীর্ষে রয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ৪ নং সলিমুললাহ রোড ইউনিটের বাসিন্দা জনাব সাঈব ঈমাম চৌধূরী।

স্কুল জীবন থেকেই আওয়ামী লীগের প্রতি একটি ভালোবাসা তার। জানা গেছে, সাঈব ঈমাম চৌধূরী পুরো পরিবার আওয়ামী লীগের রাজনীতিতে। তার রাজনৈতিক জীবন ছাত্রলীগ দিয়েই শুরু। সৎ ও যোগ্যতার নেতৃত্ব দিয়ে এগিয়ে যাচ্ছে তিনি। কারো বিপদে সবার আগে ঝাঁপিয়ে পড়ে তিনি। ছোট থেকে বড় সকলে পছন্দ করে সাঈব ঈমাম চৌধূরীকে।

সাঈব ঈমাম চৌধূরী বঙ্গবন্ধুর আদর্শ বুকে রেখে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দল-মত নির্বিশেষে কাজ করে যাচ্ছেন ৪ নং সলিমুললাহ রোড ইউনিটকে একটি সুন্দর ও আইকন ইউনিট হিসেবে পরিনতি করতে ।বর্তমানে ৪ নং সলিমুললাহ রোড ইউনিট জনগণের মাঝে বিপুল পরিমাণ পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেছেন। জনগণ এখন তাকেই ৪ নং সলিমুললাহ রোড ইউনিটের সাধারণ সম্পাদক পদে দেখতে চাচ্ছে। সম্ভ্যাব্য সকল প্রার্থীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা সাঈব ঈমাম চৌধূরী।

এ বিষয়ে জানতে চাইলে সাবেক ছাত্রলীগ নেতা সাঈব ঈমাম চৌধূরী জানান, আমি দীর্ঘদিন ছাত্রলীগ করেছি, ২০০৮ সাল স্কুলে থাকা কালে নবম জাতীয় সংসদ নির্বাচন এ ছিলাম, ২০১৪ সালে সিটি নির্বাচন, ২০১৯ উপ-নির্বাচন, ২০১৮ জাতীয় সংসদ নির্বাচন এবং ২০২০ সালে ঢাকা উত্তর সিটি নির্বাচনে বিভিন্ন সময় রাজপথে সংক্রিয়ভাবে মিছিল মিটিং এ অংশগ্রহণ করেছি। আমি পারিবারিক ভাবেই জাতির পিতার দু:সাহসিক গল্প শুনে বড় হয়েছি। যার কারণে ছোট থেকে জাতির পিতার আদর্শ ধারণ করি। সবসময় চেষ্টা করি মানুষের উন্নয়নে কিভাবে কাজ করতে পারি সকলকে কিভাবে সন্তুষ্ট রাখতে পারি এজন্যই হয়তো বা সকলে আমাকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাচ্ছেন। আমি নিজেকে ধন্য মনে করছি হয়তোবা মানুষের পাশে ছিলাম এইজন্য মানুষ আজকে আমাকে এত সম্মান দেখাচ্ছে। আমি আশা করি আমি যে পদে নির্বাচিত হই আমি আমার পুরোটা সেবা দেওয়ার চেষ্টা করব সবাই আমার জন্য দোয়া রাখবেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102