বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত আওয়ামী লীগ নেতা মোঃ রুস্তুম আলী জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত যুবলীগের নেতা মোঃ আলমগীর হোসেন ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু শীতার্ত মানুষের ঘরে ঘরে কম্বল পৌঁছে দিচ্ছেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ ইসলাম পর্ব ৫৮: “যে ইতিহাসটি বলা দরকার” : এডভোকেট খোন্দকার সামসুল হক রেজা বাঙ্গালীর মাতৃভাষা আন্দোলন সংস্কৃতি রক্ষা স্বাধীকার স্বাধীনতা ও বর্তমান উন্নয়ন প্রেক্ষাপট সন্ত্রাসী সংগঠন হুজিবি প্রধানসহ গ্রেফতার ৬; বড় হামলার পরিকল্পনা ছিল, বলছে সিটিটিসি গ্যাসে ভাসছে ভোলা, কঠিন হচ্ছে তোলা কর্ণেল (অব) শওকত আলীর ৮৬তম জন্মবার্ষিকীতে আবু সাঈদ তালুকদারের বিনম্র শ্রদ্ধা মিলেমিশে এ জীবনঃ কবি মোঃ নাসির উদ্দিন দুলাল

সাংবাদিকদের হত্যার হুমকির ঘটনায় ন্যাপ’র উদ্বেগ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১১ দেখা হয়েছে

গোলাম মোস্তফা ভুইয়াঃ  বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম এবং প্রতিবেদক কাজী ফরিদকে হত্যার হুমকি ঘটনায় গভীর উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, সাংবাদিকদের হত্যা হুমকি শুভ লক্ষন নয়।

শনিবার (৬ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

তারা বলেন, দুই সাংবাদিকের বিরুদ্ধে মৃত্যু পরোয়ানা জারিতে তাদের পরিবারের পাশাপশি সমাজ ও রাষ্ট্রেও উদ্বিগ্ন ও উৎকন্ঠিত। সাংবাদিকদের নিরাপত্তা ঝুঁকি ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। সরকার ও প্রশাসনের নানা অনিয়ম , দুর্নীতি ও স্বেচ্ছাচারিতা নিয়ে কথা বললেই এ অবস্থার সৃষ্টি হচ্ছে। দেশ যতোই উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে ততই হত্যা হুমকি ও ঝুঁকি বাড়ছে যা মোটেও শুভ লক্ষন নয়।

নেতৃদ্বয় বলেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যম সকল সময়ই রাষ্ট্র ও সমাজের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এ জন্য সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত হওয়া প্রয়োজন।

তারা সাংবাদিকদের হুমকিদাতাদের দ্রুত আইনের আওতায় এন দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102