June 15, 2024, 11:35 am
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ জাফর ইকবাল (বাবুল) পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইফ ইসলাম শুভ পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল

সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, October 21, 2021
  • 400 Time View

খাস খবর বাংলাদেশঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে পাপুয়া নিউগিনি বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। ৮৪ রানের এই জয়ে সুপার টুয়েলভ অর্থাৎ মূল পর্বে অংশগ্রহণ নিশ্চিত করলো টাইগাররা।

নিজেদের তৃতীয় ম্যাচে আজ ২১ অক্টোবর ২০২১ রোজ বৃহস্পতিবার মাসকটের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান করে রিয়াদ বাহিনী।

ম্যাচে শেষ মুহূর্তে ৬ বলে ১৯ রান করেন সাইফউদ্দিন। আর দুর্দান্ত এক অর্ধশতক হাঁকিয়ে সাঝঘরে ফিরেন মাহমুদুল্লাহ রিয়াদ। তিনি ২৮ বলে ৫০ রান করেন। তবে অর্ধশতক করা হয়নি সাকিব আল হাসানের। আসাদ ভালার বল লং অনে তুলে খেলেন সাকিব। দৌড়ে এসে ঝাঁপিয়ে পড়ে দুর্দান্তভাবে ক্যাচটি লুফে নেন চার্লস আমিনি। ৩৭ বলে ৪৬ রানের ইনিংস খেলে দলের ১০১ রানে আউট হন সাকিব। ৩টি ছক্কার মার ছিল তার ইনিংসে।

জয়ের জন্য পাপুয়া নিউগিনির সামনে দাঁড়ায় ১৮২ রানের বিশাল লক্ষ্য। এই লক্ষ্য তাড়া করতে নেমে দিশেহারা হয়ে পড়ে। শেষ পর্যন্ত ১৯.৩ ওভারে ৯৭ রানে অলআউট পাপুয়া নিউগিনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102