বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

সব গুজবকে জয় করে এগিয়ে চলেছেন ভ্যাকসিন হিরো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১০৬ দেখা হয়েছে

জনাব রবিউল আলমঃ নৌকায় ভোট দিলে, বাংলাদেশ ভারত হয়ে যাবে, ধর্ম থাকবেনা, পদ্মাসেতু হবে না : মিথ্যে স্বপ্ন দেখাচ্ছেন শেখ হাসিনা। ভারতের ভ্যাকসিন আসবেনা, মুসলমানের শরিলে দেওয়া যাবেনা, শত শত মানুষের মৃত্যু ঠেকানো যাবে না। সকল গুজবকে জয় করে এগিয়ে চলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কর্মের মাধ্যমে। আল্লাপাকের রহমতে বাংলার একজন মানুষ ও হ্মতিগস্ত হয় নাই ইনশাল্লাহ। সকল গুজবকারী ও অপরাজনীতির জবাব ভ্যাকসিন নিজেই দিয়েছেন, বাঙালী জাতি ও শেখ হাসিনা শুধু পর্যবেহ্মন করছেন, গুজব কারীদের কণ্ঠ ও কলম বন্ধ। ভয়কে জয় করে ভ্যাকসিন নিতে ইতিমধ্যে হাজার হাজার আবেদন জমা হয়েছে।একযোগে ৬৪ জেলায় ভ্যাকসিন পৌচিয়ে দেওয়ার জন্য সরকারের আন্তরিকতা অভাব নাই। ভ্যাকসিন পেয়ে শেখ হাসিনার আনন্দের ও অভাব পরিলক্ষিত হচ্ছে না। আমাদের স্বাধীনতার, আমাদের দুর্যোগে ভ্যাকসিনের সহযোদ্ধা ভারতও আনন্দিত পাশে থাকতে পেরে। এখন ভ্যাকসিনের সদ ব্যবহারের জন্য ধর্ম বর্ণ, জাতপাত রাজনৈতিক ইস্যু পরিত্যাগ করে দেশ রহ্মায় সবাইকে এগিয়ে আসতে হবে, গুজবে কান না দিয়ে। সবার কাছে অনুরোধ ভ্যাকসিন নিয়ে রাজনীতি করবেন না। দেশ বাঁচলে রাজনীতির অভাব হবে না। ভ্যাকসিন গ্রহন করুন, শেখ হাসিনার জন্য দোয়া করুন।

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামলী লীগের সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102