বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মিরপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল বিমান বন্দর থানায় বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ২৯ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল মোহাম্মদপুরে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ৩২ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ৩১ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কৃষক লীগের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শ্রদ্ধা মোহাম্মদপুরে বিল্লাল হোসেন’কে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি স্মৃতির পাতায় ১৫ আগস্ট, আজ জাতীয় শোক দিবশ, বিনম্র শ্রদ্ধা শহিদের প্রতি

শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৮৩ দেখা হয়েছে

সাহিদুল এনাম পল্লব:

গত ১ জুলাই ঢাকা মহাখালী ডিওএইচএস ঢাকায় বসবাসকারী ১১ নম্বর আবায়পুর ইউনিয়ন বাসীদের উদ্যোগে ‘এসো এগারো হই’ স্লোগানকে ধারণ করে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ঢাকাস্থ, উচ্চশিক্ষিত ও সুপ্রতিষ্ঠিত একঝাঁক তরুণদের সমন্বয়ে আত্মপ্রকাশ ঘটলো, ‘লিজেন্ড এগারো-Legend Agaro’ নামে সামাজিক ও মানবিক সংগঠন এবং অভিজাত ক্লাবের।

আজ সকালে ক্লাবটির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয় মহাখালির ডিওএইচএসে। ক্লাবটি সমাজের মানুষের আত্মমর্যাদা ও মানবিকতাবোধকে অক্ষুন্ন রেখে তাদের আত্মকর্মসংস্থানের কাজে সহযোগিতা করে যাবে।

সমাজকে আলোকিত করার প্রত্যয়ে আজ ক্লাবটির ত্রিবার্ষিক কার্যনির্বাহী কমিটি ২০২২-২৫ অনুমোদিত হয়। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত হন যথাক্রমে অ্যাডভোকেট আনিচুর রহমান মৃধা ও আনিসুর রহমান রুবেল।

এছাড়াও সহ সভাপতি ফরহাদ হোসেন, সহ সাধারণ সম্পাদক দিলীপ কুমার, অর্থ সম্পাদক মো. শাহিদুজ্জামান মিলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু বক্কার লিটন, সমাজসেবা বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক তৌহিদ তপু, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাজিব রায়হান, কার্যকরি সদস্য-১ রোকনুজ্জামান রিয়াজ, কার্যকরি সদস্য-২ তাপস কুমার দে মনোনীত হন। সংগঠনটির স্হায়ী কার্যালয় হবে হাটফাজিলপুর বাজার এবং অস্হায়ী কার্যালয় হবে ঢাকায়। ক্লাবটির সকল কার্যক্রম ঢাকা থেকেই পরিচালিত হবে।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102