June 14, 2024, 9:32 pm
শিরোনামঃ
পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ ইব্রাহিম খান তুষার অনেক বড় বড় জায়গা থেকে তদন্ত বাধাগ্রস্ত করতে তদবির করা হচ্ছে: এমপি আনারের মেয়ে সাইদুল করিম মিন্টুর মোবাইলে মেসেজ ‘আনার শেষ, মনোনয়ন কনফার্ম’! লোহার খাঁচার ভেতরে থাকাটা অপমানজনক, হয়রানি করা হচ্ছে: ড. ইউনূস রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে রুশ সেনাবাহিনীতে নিযুক্ত ২ ভারতীয় নিহত ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেনঃ এনাম-ই-খোদা জুলু ১১ জুন শুধু জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়, গণতন্ত্রেরও মুক্তি দিবস : সাজেদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান মনির মিয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাইদুল ইসলাম বাদল বিরল আধ্যাত্মিক ব্যক্তিত্ব আশেকে রসূল ‘আল্লামা শায়খ মানযূর আহমাদ (রাঃ)- প্রফেসর ডা. মুহাম্মাদ আমীরুল ইসলাম আল আহমাদী উয়েসী (পি.এইচ. ডি) ‘পুলিশ সদস্য কেন আরেক পুলিশ সদস্যকে গুলি করেছে জানতে তদন্ত হচ্ছে’

শৈলকুপার এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, May 24, 2024
  • 17 Time View

সাহিদুল এনাম পল্লবঃ নির্বাচন পরবর্তী ঘোলা পানিতে মাছ শিকারি নিয়েছে একদল সুযোগ সন্ধানী। ঘটনাটা ঘটেছে শৈলকূপা উপজেলার কাচের খোল ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে। ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসারত জাঙ্গালিয়া গ্রামের রিন্টু মোল্লা জানান রোজ বৃহস্পতিবার সাড়ে ১২টার দিকে তার নিজ বাড়ির পাশের দোকান বন্ধ করে বাড়িতে যাচ্ছিল। এই সময়ে একই গ্রামের মুরাদ ও চান্নুর নেতৃত্বে কয়েকজন তার উপরে পিছন থেকে হামলা চালিয়ে তাকে রাস্তার উপর ফেলে দিয়ে তার নিকটে থাকা প্রায় ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ঘটনার সাথে সাথে কচুয়া তদন্ত ক্যাম্পের এসআই নজরুল উপস্থিত হলে হামলা কারিরা পালিয়ে।

আহত ব্যবসায়ীর ভাই সেন্টু মোল্লা বলেন পূর্ব শত্রুতা যে ধরে এই হামলা চালানো হয়েছে। তবে নির্বাচনী সহিংসতা নয়। আমি এই ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করছি। এই সময় আমার ভাইয়ের কাছে থাকা প্রায় ২০ হাজার টাকা তারা নিয়ে গেছে। তাকে পিটিয়ে ফেলে রেখেছিল।

যাদের সাথে ঘটনা ঘটেছে তারা এটাকে নির্বাচনী সহিংসতা না বললেও কচুয়া তদন্ত ক্যাম্পের এসআই নজরুল ইসলাম বলেন এটা নির্বাচনী সহিংসতা। ঘটনা সত্য। আমি ঘটনাস্থলে গিয়েছিলাম তবে তারা এখন পর্যন্ত থানাতে কোন অভিযোগ দায়ের করিনি। যদি থানায় অভিযোগ দয়া করে তাহলে যথাযথ ব্যবস্থা নেবেন পুলিশ কতৃপক্ষ।

আহতের ভাই সেন্টু মোল্লা জানান, আমার ভাইকে প্রথমে শৈলকুপা হাসপাতালে পরে তারা ঝিনাইদহ হাসপাতালে পাঠিয়ে দেয় তার চিকিৎসার কারণে এখন পর্যন্ত আমরা থানায় যেতে পারিনি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102