April 14, 2024, 4:08 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বানঃ আজিজুল হক আরমান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, November 25, 2023
  • 140 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রাথী সাবেক সফল ছাত্রনেতা মোঃ আজিজুল হক আরমান বলেছেন, এ দেশের যা কিছু অর্জন বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার মাধ্যমে হয়েছে। এর বাইরে এই দেশের মানুষের, জাতির কোনো অর্জন হয়নি।

শনিবার (২৫ নভেম্বর) মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে নৌকার পক্ষে ভোট চেয়ে মিছিলে ও পথসভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের জন্য দোয়া করবেন। তিনি যেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগামীকাল ঢাকা-১৩ আসনে নৌকার মাঝি হয়ে ঢাকা-১৩ আসনের জনগণের সেবা করতে পারে।

আজিজুল হক আরমান বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সর্বদা জনগণের কথা বলে আর দেশ ও জনগণের উন্নয়নের জন্যই কাজ করে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের জনগণ আগামী ৭ জানুয়ারি আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানার ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি রাজপথের লড়াকু সৈনিক মোঃ জামাল হোসেন, ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য মহাসিন আলী, ৩২ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক ও সভাপতি পদপ্রাথী সাবেক সফল ছাত্রনেতা মোঃ আজিজুল হক আরমান, ৩২ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ন-আহবায়ক টুটুল মাতাব্বর, কবির, শহিদুল ইসলাম, প্রতিক, ফারহান হোসেন জামান, মফিজ মিয়া, বাবুল, রহিম, টুটুল, তৌহিদ, রতন, আকরাম সহ ৩২ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথি মোঃ জামাল হোসেন বলেন, নৌকা বঙ্গবন্ধুর মার্কা, শেখ হাসিনার মার্কা। বাংলাদেশকে একটি উন্নত, সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করাই আমাদের এক এবং একমাত্র লক্ষ্য হওয়া উচিত। নেতা, কর্মী, সমর্থকদের দুঃখ, কষ্ট, ব্যথা, বেদনা, প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির মিল না থাকা-এগুলোর চেয়েও বড় হচ্ছে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ায় শেখ হাসিনার নেতৃত্ব আরও শক্তিশালী করা।

তিনি আরো বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। সাধারণ মানুষের মুখে হাসিঁ ফুটেছে। স্মার্ট বাংলাদেশ বির্নিমানে শেখ হাসিনা’র বিকল্প নাই। শেখ হাসিনা সরকার বার বার দরকার। উন্নয়নের সরকার শেখ হাসিনা সরকার। এখন বাংলাদেশে প্রতিটা সেক্টরে উন্নয়ন ঘটেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে র্স্মাট বাংলাদেশ বির্নিমানে সকলকে এগিয়ে আসতে হবে। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা’কে পুণঃরায় প্রধানমন্ত্রীর আসনে বসাতে হবে।

মোঃ জামাল হোসেন বলেন, ঢাকা-১৩ আসনের উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের জন্য দোয়া করবেন। তিনি যেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগামীকাল ঢাকা-১৩ আসনে নৌকার মাঝি হয়ে ঢাকা-১৩ আসনের জনগণের সেবা করতে পারে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102