April 18, 2024, 11:03 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য কৃষক লীগকে মাঠে থাকতে হবে: নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, October 21, 2023
  • 158 Time View

ইমরান খান। রাজবাড়ীর জেলা প্রতিনিধি।। রাজবাড়ী-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, রাজবাড়ী-২ আসনের আগামীর কর্ণধার, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য কৃষক লীগকে মাঠে থাকতে হবে। ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। দলের মধ্যে অনেকেই বিভেদ তৈরি করার চেষ্টা করবে। কিন্তু তাদেরকে পাত্তা দেওয়া যাবে না। সামনের নির্বাচনে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য মাঠে থাকা ছাড়া আর কোনো বিকল্প নেই।

শনিবার (২১ অক্টোবর) সকালে জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে রাজবাড়ী জেলা কৃষক লীগের বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নুরে আলম সিদ্দিকী হক বলেন, রাজবাড়ী-১ আসনে শেখ হাসিনার আস্থাভাজন কাজী কেরামত আলীর জন্য আমরা কাজ করব। কাজী কেরামত আলীর বিকল্প রাজবাড়ী-১ আসনে কেউ নেই। রাজবাড়ীতে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে কাজী পরিবারের দুই ছেলে কাজী কেরামত আলী ও কাজী ইরাদত আলীর বিকল্প কেউ নেই। কাজী ইরাদত আলী যেমন দলকে সংগঠতি করছে, তেমনি তার বড় ভাই কাজী কেরামত আলী জনপ্রতিনিধি হয়ে রাজবাড়ীবাসির জন্য কাজ করছে।অনেক নেতাই এই দুই ভাইয়ের মধ্যে দূরত্ব তৈরি করার জন্য ভূমিকা পালন করে।আমি তাদেরকে বলতে চাই আপনারা আপনাদের নিজেদের স্বার্থ হাসিলের জন্য কাজী পরিবারের দুই ভাইয়ের মধ্যে দুরত্ব তৈরি করবেন না। সামনে নির্বাচন, সকল ভেদাভেদ ভুলে কাজ করতে হবে।শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেন তার পক্ষেই আমরা কাজ করবো।রাজবাড়ী দুইটি আসনই আমরা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব।

রাজবাড়ী জেলা কৃষক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. আবু বককার খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা সহ প্রমুখ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102