May 19, 2024, 6:37 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

শেখ হাসিনাকে আজীবন ক্ষমতায় রাখার চেষ্টা করতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, May 21, 2022
  • 324 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি কৃষক-রত্ন জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনায় অংশ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন যেন দেশের ক্ষমতায় থাকেন, আমাদের সেই চেষ্টা করতে হবে। তিনি ক্ষমতায় থাকলে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে।

আজ ২১ মে ২০২২ রোজ শনিবার সকালে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে কৃষক লীগ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশের মানুষ আরও বিশ্বাস করে, যতদিন ক্ষমতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন, ততদিন দেশের উন্নয়ন হবে। এছাড়া তার পরিকল্পনা মাফিক দেশ এগিয়ে যাবেই যাবে।’

২০৪১ সালে আমরা অবশ্যই উন্নত বাংলাদেশ হবোই হবো। তিনি আজ শুধু বাংলাদেশের নেতা নন, বিশ্বের নন্দিত নেতা। শেখ হাসিনা সেদিন এসেছিলেন বলেই আজ আমরা তলাবিহীন ঝুড়ির দেশের তকমা থেকে বেরিয়ে উন্নত দেশের কাতারে দাঁড়াতে আসতে পারেছি।’

শেখ হাসিনাকে শুধু রোহিঙ্গাদের প্রত্যাবাসন এই মাদার অফ হিউম্যানিটি বিশেষণে দেওয়া হয়নি উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নারীর ক্ষমতায়নসহ করোনার ভ্যাকসিন নিশ্চিত করা নিয়েও তাকে বিভিন্ন বিশেষণে ভূষিত করা হয়েছে। বর্তমানে প্রধানমন্ত্রীকে ২৮ থেকে ৩০টির বেশি বিশেষণে ভূষিত করা হয়।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশে এলেন তখন দেশের রাজনীতিতে একটা অরাজকতা পরিস্থিতি দাঁড়িয়ে গিয়েছিল নেতার অভাবে। অনেক নেতাই আত্মগোপনে চলে যান। সবারই ধারণা হয় এই পরিস্থিতি সামাল দিতে পারবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। দেশে জঙ্গি ও সন্ত্রাসী উত্থান ঘটেছিল। সেটি আমরা শেখ হাসিনার নেতৃত্বেই দমন করতে সক্ষম হয়েছি। এছাড়া আজকে আপনারা দেখেছেন বাংলাদেশকে কোন জায়গায় থেকে তুলে নিয়ে গেছে, তিনি বলেছেন বদলে দিবেন বাংলাদেশকে, বদলে দিয়েছেন। তিনি যথার্থই বলেছিলেন সেদিন।’

কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেগম মতিয়া চৌধুরী এমপি, সভাপতিমন্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদুন্নাহার লাইলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ। বাংলাদেশ কৃষক লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন মোল্লা। স্বাগত বক্তব্য রাখেন, এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি, সাধারণ সম্পাদক, বাংলাদেশ কৃষক লীগ।কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও সদস্য সচিব নুরে আলম সিদ্দিকী হক এর সঞ্চালনায় বক্তব্য দেন কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102