সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান শৈলকূপ উপজেলার ১১ নং আবাইপুর ইউনিয়নের ঢাকায় অবস্থানকারী দের নিয়ে গঠিত হলো লিজেন্ড এগারো নামে একটি ক্লাব বধ্যভূমি, একটি বটগাছ ও একজন রবিউল প্রানি সম্পদ মন্ত্রনালয় ও ঢাকা সিটি কর্পোরেশন কোন পথে কোরবানির আয়োজনে ? বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন

শেখ রাসেলের জন্মদিনে বনানীর কবরস্থানে কৃষক লীগের শ্রদ্ধা

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১২১ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ কৃষক লীগ।

আজ ১৮ অক্টোবর ২০২০ রোজ রবিবার রাজধানীর বনানী কবরস্থানে শেখ রাসেলসহ ১৫ আগস্টে নিহতদের কবরে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির নেতৃত্বে দলের নেতারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময়ে কৃষিবিদ সমীর চন্দ এবং এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, ইতিহাসের অনেক হত্যাকান্ড ঘটেছে। শেখ রাসেলের হত্যাকান্ড সর্বনিকৃষ্ট ও ঘৃণিত হত্যাকান্ড। বঙ্গবন্ধুর হত্যার পর থেকে যে হত্যা-খুনের রাজনীতি শুরু হয়েছে তা এখনও চলমান। ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলতুন্নেসা মুজিবের ঘরে জন্মগ্রহণ করেন শেখ রাসেল।

১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে ঘাতকদের হাতে নির্মমভাবে শহীদ হন তিনি। এ সময় তিনি ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102