বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নারী নেতৃত্ব বিশ্বকে উজ্জ্বল করেছে, ইডেন করেছে কলংকৃত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে নুরে আলম সিদ্দিকী হক শুভেচ্ছা রাজধানী মোহাম্মদপুর থানার ৩৩ নং ওয়ার্ড কৃষক লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নদ-নদী রক্ষায় পানি লুন্ঠন ঠেকাতে হবে : বাংলাদেশ ন্যাপ লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু মহা মায়া দুর্গার আগমন উপলক্ষে মন্দিরে মন্দিরে হিন্দু সম্প্রদায়ের মহা প্রস্তুতি বিএনপি কতকাল আওয়ামী লীগের খেলার পুতুল হবে? রাজনীতির জন্য নিজস্ব কিছু অর্জন থাকতে হবে  ক্রিড়াঙ্গনের নিলজ্জ্বতা আবার দেখতে হলো বাঙালি জাতিকে ব্যাক্তিত্ব ছাড়া নেতৃত্ব, জনসমর্থন ছাড়া কোনো জান্তাই ইচ্ছেতন্ত্র চালাতে পারবে না মিয়ানমার

শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল বিক্ষোভের আহ্বান বাবুনগরীর

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৭৮ দেখা হয়েছে

খাস খবর বাংলাদেশঃ হেফাজতে ইসলামের ডাকে আগামী ২ এপ্রিল ২০২১ রোজ  শুক্রবার সারা দেশে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ ৩১ মার্চ ২০২১ রোজ  বুধবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ আহ্বান জানান তিনি।

বাবুনগরী বলেন, মোদির আগমনের প্রতিবাদে ২৬ মার্চ ঢাকা বায়তুল মোকাররম, হাটহাজারী, যাত্রাবাড়ী, বি-বাড়িয়াসহ দেশের বিভিন্ন জায়গায় আন্দোলনরত তৌহিদী জনতার ওপর গুলিবর্ষণ করে ২০ জনকে শহিদ করা হয়েছে এবং গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে শত শত প্রতিবাদী তৌহিদী জনতাকে রক্তাক্ত করা হয়েছে।

শান্তিপূর্ণ আন্দোলনে এভাবে পুলিশের গুলিবর্ষণের প্রতিবাদে আগামী ২ এপ্রিল ২০২১ রোজ শুক্রবার হেফাজতে ইসলামের ব্যানারে সারা দেশে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করুন। বাদ জুমা দেশের প্রতিটি মসজিদ থেকে হেফাজতে ইসলামের ব্যানারে সুশৃঙ্খলভাবে প্রতিবাদ মিছিল বের করার জন্য আহ্বান জানান আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী।

এ প্রতিবাদ দেশ কিংবা সরকারের বিরুদ্ধে নয় উল্লেখ করে বাবুনগরী বলেন, মোদি মুসলমানদের রক্তখেকো, ভারতের গুজরাটের আহমেদাবাদে হাজার হাজার মুসলমানদের রক্ত ঝরিয়েছে কসাই মোদি।

কাশ্মীরের মুসলমানদের রক্তে এই খুনি মোদির হাত এখনো রঞ্জিত। সে ৫০০ বছরের মুসলিম নিদর্শন বাবরি মসজিদকে ভেঙে সেখানে রাম মন্দির নির্মাণ করে মুসলমানদের কলিজায় ছুরিকাঘাত করেছে।

আল্লামা বাবুনগরী আরো বলেন, নিরীহ-নিরস্ত্র ছাত্রদের পাখির মতো গুলি করে হামলা ও শহিদ করল, এর কোনো বিচার এখনো হয়নি। বরং দেশের বিভিন্ন জায়গায় হেফাজতে ইসলামের নেতাকর্মীসহ তৌহিদী জনতার ওপর নানা হয়রানি করা হচ্ছে বলে আমরা খবর পাচ্ছি।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102