বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ঝিনাইদহে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্ছিত ও বেঁধে রাখার হুমকি।। ঘটনার প্রতিবাদ জানিয়ে নিন্দা জানিয়ে অসংখ্য সাংবাদিক। কোরবানীর কাঁচা চামড়ার মুল্য নির্ধারণ, বানিজ্য মন্ত্রনালয়কে নিয়ে চলছে রং তামাশা শিক্ষক হত্যা ও জুতার মালা এখন বাঙালি জাতিকে বহন করতে হচ্ছে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শেখ হাসিনা শ্রদ্ধা মন খুলে দে,ও তুই হেলা করিস না, গোপালগঞ্জে যাবরে ভাই মোটরসাইকেল নিয়া ৩৩ নম্বর ওয়ার্ডে মান্নান হোসেন শাহীন সভাপতি, শেখ মোঃ জহিরুল ইসলাম অপু সাধারণ সম্পাদক ৩২ নং ওয়ার্ডে মোঃ বেলাল আহমেদ সভাপতি, মোঃ আবুল বাশার সাধারণ সম্পাদক ৩১ নং ওয়ার্ডে শহীদ আলী সভাপতি, সাজেদুল হক খান রনি সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধারে শিগগিরই আর একটি গণঅভ্যুত্থান হবে: আমান উল্লাহ আমান

শহিদ জিয়া, শহিদ হয়েছে শেখ হাসিনার জন্য: তারেক

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ দেখা হয়েছে

জনাব রবিউল আলমঃ  আমরা সবাই জানি জিয়াউর রহমানের রাজনৈতিক মৃত্যু হয়েছিলো পাকিস্তানীদের অস্ত্র জাহাজ খালাসের মাধ্যমে, মনটা কিছুটা পরিবর্তন হয়েছিলো বাঙালির ঐক্যবদ্ধ লড়াই সংগ্রাম ও পাকিস্তানের পরাজয়ের মধ্য দিয়ে।

খালেদা খানম পুতুল, খালেদা জিয়া কীভাবে হয়েছিলেন ? তার কোনো ব্যাহ্মার করেন নাই তারেক রহমান। তারেক রহমানের জানার কথাও না, ৯১ সংসদে সতন্ত সংসদ মেজর হাফিজ বিস্তারিত ব্যাহ্মা করেছিলেন। আমি একজন সাবেক প্রধান মন্ত্রী বিএনপির চেয়ারপারসনকে নিয়ে ব্যাক্তিগত আলোচনা করতে চাইনা।

তারেক রহমানের মতো এতোটা নিচেও নামতে পারবোনা। বলতে পারবোনা তার বাবা ছিলেন প্রথম রাষ্ট্রপতি, মা কেনো অন্যের অধিনে ছিলো, কেনো তার বাবার লাশ কেনো সার্কিট হাউজে পরে থাকলো ? সঙ্গি সাথিরা পালিয়ে আসলো? আজও কেনো জিয়া হত্যার মামলা হলো না ?

হাজারো প্রশ্ন জাতির মনে, উত্তর খুজে পাওয়া যাবে না। উত্তর খুজার চেষ্টা করছি জিয়ার স্বাধীনতার প্রদক হ্মেতাব নিয়ে।

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব ও রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামলী লীগের সভাপতি জনাব রবিউল আলম।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102