April 23, 2024, 3:48 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

শফিকুল ইসলাম সেন্টুর পদত্যাগপত্র গ্রহণ করেননি জাপা চেয়ারম্যান

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, March 12, 2024
  • 50 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ অসুস্থতার কারণ উল্লেখ করে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদ থেকে শফিকুল ইসলাম সেন্টুর পদত্যাগপত্র আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেননি পার্টির চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

মঙ্গলবার (১২ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সোমবার রাতে রাজধানীর গুলশানে জাপা চেয়ারম্যানের বাসভবনে পার্টির শীর্ষ নেতাদের এক জরুরি বৈঠকে সেন্টুর পদত্যাগপত্রটি গ্রহণ না করে তাকে দলীয় কর্মকাণ্ডে মনোনিবেশের আহ্বান জানানো হয়।

বৈঠক শেষে শফিকুল ইসলাম সেন্টুকে দেওয়া এক পত্রে পার্টির নবনির্বাচিত মহাসচিব কাজী মামুনূর রশিদ বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের সঙ্গে আলোচনাক্রমে জরুরি ভিত্তিতে শীর্ষ নেতাদের বৈঠকের পরামর্শ ও সিদ্ধান্ত অনুযায়ী আপনার (শফিকুল ইসলাম সেন্টু) দেওয়া পদত্যাগপত্রটি গৃহীত হয়নি। আপনাকে কো-চেয়ারম্যান পদে বহাল থেকে পার্টির সকল কর্মসূচিতে অংশগ্রহণের অনুরোধ করা যাচ্ছে।

মহাসচিবের চিঠিতে আরও বলা হয়, পার্টির প্রতি আপনার নিবেদিত ত্যাগ চেয়ারম্যানসহ দলের শীর্ষ নেতারা কৃতজ্ঞতার সঙ্গে সব সময় স্মরণে রাখবেন। আপনার (শফিকুল ইসলাম সেন্টু) ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে নেতাকর্মীদের আস্থা, বিশ্বাস ও সম্মানের মূল্যায়ন করবেন।

এর আগে সোমবার সন্ধ্যায় অসুস্থতার কারণ উল্লেখ করে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন শফিকুল ইসলাম সেন্টু।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102