বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে সঠিক রাজনৈতিক নির্দেশনা নাই অবিভক্ত ঢাকার নির্বাচিত মেয়র মোহাম্মদ হানিফ এর মৃত্যু বার্ষিকীতে ব্যথিত হয়েছি বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ব্রাজিলের ৪০০ জার্সি বিতরণ করলেন ঝাল মুড়ি বিক্রেতা মোহাম্মদ জাবেদ বিএনপির সঙ্গে জোটের প্রশ্নই আসে না: রওশন এরশাদ মেয়র হানিফকে হারিয়ে, ঢাকা এখন রাজনৈতিক অন্ধকারে বিশ্বকাপে নতুন ইতিহাস গড়লেন মেসি সিমিন হোসেন রিমি আ.লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আবু সাঈদ তালুকদার রিচার্লিসনের জোড়া গোল, দাপুটে জয় ব্রাজিলের

লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৮ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ রাজধানী মোহাম্মদপুর লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মনোনীত হলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নং ওয়ার্ড সফল কাউন্সিলর ও ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সংগ্রামী সাধারণ সম্পাদক সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন।

রবিবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সাদেক খান এর স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, আসসালামু আলাইকুম। আমার নির্বাচনী এলাকা ১৮৬, ঢাকা-১৩ (মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর)। উত্ত এলাকায় আপনার লালমাটিয়া হাউজিং সোসাইটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ অবস্থিত। আমি এ এলাকার নির্বাচিত সাংসদ হিসেবে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক শিক্ষা কার্যক্রমের উন্নয়ন, আধুনিকায়ন ও সম্প্রসারণসহ সার্বিক শৃঙ্খলার কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য কলেজের পরিচালনা পর্ষদের “সভাপতি” হিসেবে নিম্নে উল্লেখিত ব্যক্তিকে দায়িত্ব প্রদানের জন্য অনুরোধ করা হলো। এ বিষয়ে জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি। মোঃ সাদেক খান, সংসদ সদস্য, ১৮৬, ঢাকা-১৩, বাংলাদেশ জাতীয় সংসদ, (স্থায়ী কমিটির সদস্য), প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়।

এ ব্যাপারে জানতে চাইলে সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টন জানান, লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মনোনীত সংক্রান্ত বিষয়টি ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সাদেক খান এর নিকট থেকে চিঠি পয়েছি।

এদিকে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩২ নং ওয়ার্ড সফল কাউন্সিলর ও ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সংগ্রামী সাধারণ সম্পাদক সৈয়দ হাসান নূর ইসলাম রাষ্টনকে লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মনোনীত করায় কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও এলাকাবাসীরা অনেক ধন্যবাদ জানান।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102