শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

লন্ডনে টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৭১ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ যুক্তরাজ্যের বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ সংসদ সদস্য টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক, ঢাকা বিভাগ উওর ও ফরিদপুর অঞ্চলের কেন্দ্রীয় সাংগঠনিক সমন্বয়কারী, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সাবেক সদস্য, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ জনাব নুরে আলম সিদ্দিকী হক।

৩ অক্টোবর ২০২১ রোজ রোববার ব্রিটিশ গণমাধ্যমগুলোকে টিউলিপ সিদ্দিক জানান, এ ঘটনায় তিনি ভীত নন।

টিউলিপের বক্তব্য অনুসারে, বৃহস্পতিবার সকালে লন্ডনে তার বাড়ির সামনে রাখা গাড়িতে ভাঙচুর চালানো হয়। গাড়ির ছাদে রাজনৈতিক বার্তা রেখে যায় হামলাকারীরা। অবশ্য তাতে কি লেখা ছিলো সেটি প্রকাশ করেননি তিনি। তবে ভেতরের কিছু চুরি না যাওয়ায় একে উদ্দেশ্যপ্রণোদিত হামলা বলে মনে করছেন টিউলিপ সিদ্দিক।

এর আগেই ব্রাইটনে হওয়া লেবার পার্টির কনফারেন্স শেষে তিনি বাড়ি ফেরেন। ঘটনার পর হাউস অব কমন্সের স্পিকারসহ বিভিন্ন রাজনীতিবিদ এবং লেবার পার্টির শীর্ষ নেতারা তার খোঁজ-খবর নেন। হামলার ঘটনায় উদ্বিগ্ন তাঁর নির্বাচনী এলাকার জনগনও।

উল্লেখ্য, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার নাতনি ও মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার বোন শেখ রেহানার কন্যা টিউলিপ দুই শিশু সন্তানের জননী। লন্ড‌নে জন্ম নেয়া এই প‌লি‌টিশিয়ান ১৬ বছর বয়‌সে লেবার পার্টির সদস্য হ‌য়ে যুক্ত হন ব্রি‌টিশ রাজনী‌তি‌তে। ব্রি‌টে‌নের সর্বশেষ নির্বাচ‌নে লন্ড‌নের হ্যাম্প‌স্টেড ও কিলবার্ন আস‌নে টানা তৃতীয়বা‌রের ম‌তো জয়ী হন ৩৯ বছর বয়সী এই সাংসদ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102