May 19, 2024, 4:49 pm
শিরোনামঃ
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা বিচার ব্যবস্তার সুচনার ইতিহাস জানিনা, বিতর্কের শেষ কোথায় ? বুঝতে পারছি না বঙ্গ কণ্যার স্বদেশ প্রত্যাবর্তন ও বাংলার মাটি কে বুকে ধারন, ইতিহাসের অংশ ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা স্মৃতি পাঠাগারের কমিটি গঠন জহির সভাপতি ও লিটন সাধারণ সম্পাদক গাজায় নিজেদের গোলার আঘাতে পাঁচ ইসরায়েলি সেনা নিহত তালের শাঁস খেলে যেসব উপকার হয় ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না: ওবায়দুল কাদের বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি বাংলাদেশ সফর করছি: ডোনাল্ড লু ভারতবর্ষে হিন্দু মুসলমানের রাজনীতি হয়,মহাত্মা গান্ধী সকল ধর্মের রাজনীতি নাই গুলিস্তান-মিরপুরের কাপড় পাকিস্তানের বলে বিক্রি করেন তনি!

লক্ষ্মীপুরে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে ইফতার ও ঈদ-উপহার সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, April 25, 2022
  • 323 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ রমজানে সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে নিজে হাতে ইফতার ও ঈদ-উপহার সামগ্রী নিয়ে ছুটে চলেছেন বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক অধ্যক্ষ এম.এ.সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বিশিষ্ট সমাজসেবক-শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ এবং মানুষ গড়ার কারিগর অধ্যক্ষ এম. এ. সাত্তার।

২৫ এপ্রিল ২০২২ রোজ সোমবার লক্ষ্মীপুর মান্দারী বাজার সহ বিভিন্ন এলাকায় অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের এ ইফতার ও ঈদ-উপহার সামগ্রী বিতরণ করেন।

এলাকার হতদরিদ্র মানুষ এই সহায়তা পেয়ে বেজায় খুশি।ইফতার ও ঈদ-উপহার সামগ্রী পেয়ে এলাকার মানুষ বলে প্রতি বছর পেয়ে আসছি। অধ্যক্ষ এম. এ. সাত্তার এর মতো সব বিত্তশালীরা যদি এমন হতো। তাহলে গরিবদের রোজা পালনে কষ্ট কমে যেত। গরিবের ঈদ আরও আনন্দময় হতো। সবারই উচিত সাধ্যমত অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটানো।

সরজমিনে খোজ নিয়ে জানা যায়, অধ্যক্ষ এম. এ. সাত্তার ইফতার ও ঈদ-উপহার সামগ্রী বিতরণ, বিভিন্ন দুর্যোগে ত্রাণ সহায়তা ও এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারি সুবিধার বাহিরে একজন জনপ্রতিনিধির এ ধরনের কার্যক্রম দৃষ্টান্ত হয়ে থাকবে।

 

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102