April 14, 2024, 3:50 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের জ্বালানিতে, আমেরিকা জ্বলছে নিষেধাজ্ঞাতে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, October 3, 2023
  • 70 Time View

শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় থাকতে দেওয়া হবে না, আমেরিকার সাথে তাদের এজেন্ট বিএনপি জামাত বলছে। শেখ হাসিনার সরকার থাকলে রাশিয়ার নির্মিত রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র চালু হবে। ইতিমধ্যে বিদ্যুৎ কেন্দ্রের জ্বালানি এখন বাংলাদেশে। সামরিক নিরাপত্তায় পাবনাতে নেওয়া হয়েছে।মাতার বাড়ী গভির সমুদ্র বন্দরের উন্নয়ন কাজ এগিয়ে চলছে, জাপানের সহায়তায়। এই বন্দর চালু হলে সিংগাপুর বন্দরের স্বার্থ বিবেচনা নিতে হয় আমেরিকার, তাদের স্বার্থ জরিত, বিনষ্টের কারণ শেখ হাসিনার সরকার। ভারতের কাছে অস্ত্র বিক্রি করতে পারছে না, সিমান্ত উত্তেজনা সৃষ্টি করতে পারছে না বলে। মৌলবাদ জঙ্গিবাদের বীষদাত ভেঙে দিয়েছে, জুজুর ভয় দেখিয়ে ইসলামকে অপবাদ দিতে পারছে না। একসাথে বোমা হামলার দিন শেষ। হেফাজত, জামাত কে ইস্যু করে বাংলাদেশে হুলি খেলা হয় না, শেখ হাসিনার জন্য। এই সরকারের দীর্ঘস্থায়ী হলে আমেরিকার মহা পরিকল্পনা বেস্তে যাবে। বিশ্বের সকল শক্তিধর দেশ এখন শেখ হাসিনার নিয়ন্ত্রণে।
চীনের কারিগরীক সহায়তায় পদ্মাসেতু, ফ্রান্সের কার্গো বিমান, তুরস্কের ডোন, জার্মানীর ট্যাঙ্ক এখন বাংলাদেশ।
বিশ্ব শিল্পাঞ্চলে পরিনত হচ্ছে,বঙ্গবন্ধু শিল্পাঞ্চল। ভোলার গ্যাস ঢাকায় আনার জন্য কাজ করছে রাশিয়া, আমেরিকার মাথাব্যথার কারণ এখানে। গনতন্ত্রের মন্ত্র, মানবাধিকারের অজুহাত বাংলাদেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না । বাঙালি জাতি এই দুর্যোগ মোকাবেলা করবে ২০২৪ সালের নির্বাচন। শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে নৌকার জন্য ভোটের প্রয়োজন। যেমন তুরস্কের জনগণ ইটের জবাব পাথরে দিয়েছে। বাইডেনের সকল ষড়যন্ত্র তুর্কীরা ভোটের মাধ্যমে দিয়েছে।৭১ এর বাঙালি সপ্তম নৌ বহর ঠেকিয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নাই। মসজিদ মাদ্রাসা, শিল্প, আশ্রয়ন প্রকল্প, দারিদ্র্য বিমোচনে শেখ হাসিনার সরকার, দরকার হবে। বিদেশী দালাল ও ষড়যন্ত্র কারীদের প্রতিরোধ করতে না পারলে, শোষনের রাজনীতিতে ফিরে যেতে হবে। বৃটিশের দুইশ বছর, পাকিস্তানের চব্বিশ বছর, বঙ্গবন্ধু হত্যার পরের একুশ বছর গোলামীর জিঞ্জির ছিলো পায়, শেখ হাসিনার গন আন্দোলন, ভোট ও ভাতের অধিকারের সাথে উন্নয়ন যুক্ত হয়েছে।
আমেরিকার মিত্রশক্তি বাংলাদেশের কব্জায়,অপশক্তির মিত্র বিএনপি জামাত ধ্বংসের পথে, শেখ হাসিনাকে ধ্বংস করতে না পারলে, আমেরিকা ধ্বংস হতে পারে। বাঙালি জাতি সিদ্ধান্ত নিতে হবে, ধ্বংস আমেরিকার জন্য, নাকি বাংলাদেশের জন্য বয়ে আনবেন ? ইরাক লিবিয়া সিরিয়া হবেন, শেখ হাসিনা বিহিন বাংলাদেশ নিয়ে ? ৫ অক্টোবর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, ৭ অক্টোবর বিমানের তৃতীয় টার্মিনাল, ১০ অক্টোবর পদ্মাসেতুর রেললাইন,২৩ অক্টোবর মেট্রোরেল মতিঝিল পর্যন্ত, ২৮ অক্টোবর কর্ণফুলি টেনেল উদ্বোধন আমেরিকা সইতে পারছে না। শেখ হাসিনা এতোসব উন্নয়নের জন্য আমেরিকা কে শেয়ার দিচ্ছে না।

লেখকঃ বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতির মহাসচিব, রাজধানী মোহাম্মদপুর থানার ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের চলতি দায়িত্ব প্রাপ্ত সভাপতি ও খাস খবর বাংলাদেশ পত্রিকার সম্মানিত উপদেষ্টা মন্ডলী জনাব রবিউল আলম।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102