শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বৃষ্টির দিনেও রান্না করা খাবার নিয়ে অসহায় মানুষের পাশে রাজধানী মোহান্মদপুর ক্লাব সাধারণ সম্পাদক পদে সকলের পছন্দ হাফেজ মাওলানা মোঃ ইসমাইল হোসেন মানি ইজ নো প্রবল্যামের রাজনীতির জনক জিয়া, বঙ্গবন্ধু ছিলেন রাজনৈতিক কৃপণতার জনক অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা: শিক্ষা উপমন্ত্রী নওফেল ইভিএম পেশীশক্তিকে প্রতিরোধে সহায়ক, দিনের ভোট দিনের জন্য মুলমন্ত্র ৩৩ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় শেখ মোঃ জহিরুল ইসলাম অপু বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির ৩১ নং ওয়ার্ড বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদে আলোচনায় সাজেদুল হক খান রনি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে লায়ন এম এ লতিফ’র শোক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে নুরে আলম সিদ্দিকী হক’র শোক

রুপনগরে ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১৫৬ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেনঃ ঠাণ্ডা ঝির ঝিরে বাতাসের কারণে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ঢাকা মহানগর উত্তর রুপনগর থানার ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

আজ ৩১ জানুয়ারি ২০২১ রোজ রবিবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আওতাধীন ৭ নং ওয়ার্ডের রুপনগর এলাকার মডেল স্কুল এন্ড কলেজে এসব কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রূপনগর থানার ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী আব্দুল হাই হারুন, অনুষ্ঠান সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, রূপনগর থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও  ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তফাজ্জল হোসেন (টেনু)।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে আওয়ামী লীগের নেতারা বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

আওয়ামী লীগের নেতারা আরো বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে কোনো গরিব দুঃখী অসহায় মানুষকে কষ্ট করতে হবে না, তাদের কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন তারই অংশ হিসেবে শীতার্ত মানুষের মাঝে কম্বল, বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়। ধারাবাহিকভাবে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন কর্মসুচী চলমান থাকবে। আল্লাহতায়ালা শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন, তার জন্য আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102