শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখা অভিযুক্ত ইকবাল হোসেন কক্সবাজার থেকে গ্রেফতার শৈলকুপায় বামগণতান্ত্রিক জোটের সাম্প্রদায়িক সন্ত্রাস প্রতিরোধ দিবস পালিত সব শঙ্কা উড়িয়ে বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ সাঈব ঈমাম চৌধূরী ৪ নং সলিমুললাহ রোড ইউনিট আ.লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনার শীর্ষে কোরআন অবমাননা কারা করতে পারে? যাদের উপর নাজিল হয়েছে ধর্ম কি মানুষের জন্য ? না-কি মানুষ ধর্মের জন্য ? এই প্রশ্নে সমাধান কার কাছে ? দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করতে হবে : মোস্তফা কুমিল্লার পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল: পুলিশ ঝিনাইদহে সাংবাদিক’কে প্রাণ নাশের চেষ্টা থানায় সাধারন ডায়েরী মানবদেহে শুকরের কিডনির সফল প্রতিস্থাপন

রাজবাড়ী‌ ফিরে উষ্ণ সংবর্ধনা পেলেন কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হক

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ২৪৮ দেখা হয়েছে

মোঃ ইব্রাহিম হোসেন ॥ সদ্য ঘোষিত জাতীয় কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক’র রাজবাড়ী‌তে আগমন  উপল‌ক্ষে ব্যাপক গণ সংবর্ধনা দেয়া হ‌য়ে‌ছে।

২৭ অক্টোর ২০২০ রোজ মঙ্গলবার বিকেলে কৃষক লীগ নেতা হ‌ক’র ঢাকা থে‌কে রাজবাড়ী‌তে এ‌সে জেলা কৃষক লীগ নেতাকর্মী‌দের সাথে নি‌য়ে রাজবাড়ী জেলা প্রশাসক কার্যাল‌য়ের সাম‌নে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ভাষ্ক‌র্যে শ্রদ্ধাঞ্জ‌লি অর্পন ক‌রেন।

এ সময় নেতাকর্মীরা তা‌কে ফুলের  শু‌ভেচ্ছা জানান। পরে তি‌নি নেতাকর্মী‌দের সাথে কালুখালীর উ‌দ্দে‌শ্যে রওনা ক‌রেন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, রাজবাড়ী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুবক্কর খান, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নুরজ্জামান বিশ্বাস, কৃষক লীগ নেতা ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হেনা মুন্সি প্রমুখ।

কৃষকলীগ নেতা নূ‌রে আলম  সি‌দ্দি‌কি হক রাজবাড়ী কালুখালী উপ‌জেলার মৃ‌গি ইউনিয়‌নের বাসিন্দা। দ্বিতীয় মেয়া‌দে তি‌নি বাংলা‌দেশ কৃষক লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।

‌কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক ব‌লেন, যে দ্বা‌য়িত্ব তি‌নি পে‌য়ে‌ছেন, তা মহান দ্বা‌য়িত্ব। এ জন্য তি‌নি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন। অ‌নেক যাছাই বাছাই ক‌রে তা‌কে এ দ্বা‌য়িত্ব দি‌য়ে‌ছেন। তা‌দের দিক নির্দেশনায় সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করতে ভেদাভেদ ভুলে সকলকে কাজ করে যেতে হবে। এছাড়া পেশী শ‌ক্তি ও অ‌স্ত্রের ঝনঝনা‌নি‌তে কাউ‌কে ভয় দেখা‌নো যা‌বেনা। দীর্ঘ রাজনৈ‌তিক জীব‌নে আদর্শ  নি‌য়ে রাজনী‌তি ক‌রে‌ছেন এবং ভবিষতেও  এই আদর্শ   নি‌য়ে রাজনী‌তি কর‌বেন। যত বাধাই আসুক না কেন আল্লাহর রহমত ও মা-বাবার দোয়ায় তি‌নি সব বাঁধা অ‌তিক্রম কর‌বেন। এছাড়া তি‌নি সব সময় নেতাকর্মী‌দের ভালবাসা নি‌য়ে চ‌লে‌ছেন, আগামীতেও এভা‌বে  চল‌বেন।

শেয়ার করুন

এই ধরনের আরও খবর...

Dairy and pen distribution

themesba-lates1749691102