April 18, 2024, 11:15 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

রাজবাড়ী-২ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন নূরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Friday, December 1, 2023
  • 54 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি, রাজবাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন নূরে আলম সিদ্দিকী হক।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আবু কায়সার খানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

নূরে আলম সিদ্দিকী হক আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

নূরে আলম সিদ্দিকী হক বলেন, যেহেতু দল থেকে মনোনয়ন বঞ্চিতদের নির্বাচনে অংশগ্রহণের কোনো বাধা-নিষেধ নেই, সেহেতু আমার কর্মী-সমর্থকদের অনুরোধে রাজবাড়ী-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করার ঘোষণা দিয়েছি।

নৌকার বিরুদ্ধে কেন প্রার্থী হচ্ছেন জানতে চাইলে তিনি বলেন, ‘নৌকা বা আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে আমি নির্বাচন করছি না, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত আওয়ামী লীগের বিকল্প প্রার্থী হতে যাচ্ছি। দল যেহেতু সুযোগ দিয়েছে তাই নির্বাচনে অংশ নিচ্ছি।’

মনোনয়নপত্র জমা দেওয়া শেষে নূরে আলম সিদ্দিকী হক আরো বলেন, আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি এবং আমার নির্বাচনী এলাকায় সর্ব স্তরের মানুষের নিকট দোয়া ও সমর্থন কামনা করছি। সুষ্ঠু ভোট হলে রাজবাড়ী-২ আসন থেকে জনগণের বিপুল ভোটে নির্বাচিত হবো।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102