April 23, 2024, 4:28 am
শিরোনামঃ
জনমত পারমাণবিক বোমাকে পরাজিত করে,নির্বাচন সত্যকে উপজেলা নির্বাচন থেকে আওয়ামীলীগের নতুন নেতৃত্ব উঠে আসবে গরু ও মাংস আমদানীর বিতর্কে অংশ নিতে চাইছিলাম না। ধর্ম নিরপেক্ষ ভারত কে বাঁচাতে,বিজেপি বিরোধী ঐক্য চাই তাপমাত্রা কমাতে যেসব পরামর্শ দিলেন চিফ হিট অফিসার বুশরা কৃষক লীগ নেতাদের গণভবনের শাকসবজি উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্দোলনে ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি নিজেরাই মহাবিপদে আছে: ওবায়দুল কাদের শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

রাজবাড়ী-২ নির্যাতিত মানুষের পাশে থাকতে চান নুরে আলম সিদ্দিকী হক

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, October 16, 2023
  • 8363 Time View

মোঃ ইব্রাহিম হোসেনঃ পদ্মাকন্যাখ্যাত রাজবাড়ী জেলার পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা নিয়ে গঠিত রাজবাড়ী-২ আসন। বর্তমানে এ আসনের রাজনৈতিক প্রেক্ষাপট কিছুটা ভিন্ন। দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় মাঠে কমই দেখা যাচ্ছে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের। আসনটি এখন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দখলে। বর্তমান বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক’র হাত ধরে আসনটি জয় পেতে চাই দলটির সর্বস্তরের নেতাকর্মীরা। তবে দলে একাধিক মনোনয়নপ্রত্যাশী রয়েছেন।

রাজবাড়ী-২ আসনে ভোটারদের মুখে মুখে এখনও নুরে আলম সিদ্দিকী হক এর নাম শুনা যাচ্ছে। বলা হচ্ছে জনগণের অধিকার রক্ষার্থে তার বিকল্প নেই। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে প্রার্থী হলে তিনি বিপুল ভোটে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পরাজিত করবেন। জানা গেছে, স্থানীয় ভোটারদের এমন আলোচনার মূলে রয়েছে ব্যক্তি নুরে আলম সিদ্দিকী হক এর দানশীল কর্মকান্ড ও সকল মানুষের সাথে মধুর ভালোবাসা।

রাজবাড়ী-২(পাংশা-বালিয়াকান্দি-কালুখালী) আসনে নৌকার মনোনয়ন চান আওয়ামী লীগের সাবেক অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক।

জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকারের তিন মেয়াদের উন্নয়ন তুলে ধরে রাজবাড়ী-২ (পাংশা-বালিয়াকান্দি-কালুখালী) আসনে নিয়মিত উঠান বৈঠক ও গণসংযোগ করে যাচ্ছেন তিনি। একইসঙ্গে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার পক্ষে ভোট চাচ্ছেন।

মাত্র ২১ বছর বয়সে মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। ২০০৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা ১৩ বছর রাজবাড়ী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ছিলেন। নুরে আলম সিদ্দিকী হক বলেন, আমি সুদীর্ঘদিন আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে মাঠে আছি।

এলাকার তৃণমূলের নেতাকর্মী তথা মাটি ও মানুষের সঙ্গে আমার রয়েছে নিবিড় সম্পর্ক। মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এরই মধ্যে ঘোষণা দিয়েছেন, নির্যাতনকারী, দলের মধ্যে বিভেদ সৃষ্টিকারী, টেন্ডারবাজ, ভূমিদস্যু স্বজনপ্রীতি করা এমপি-মন্ত্রীরা কেউ এবার দলীয় মনোনয়ন পাবেন না।

শেখ হাসিনার ভাবনার আলোকে এই আসনের তৃণমূল ও সত্যিকার জনমতের ভিত্তিতে মনোনয়ন দিলে আমি মনোনয়ন পাব বলে বিশ্বাস করি।মনোনয়ন পেলে ইনশাআল্লাহ, আমি জয়লাভ করতে সক্ষম হব।

মনোনয়ন পেলে দলীয় কোন্দল, স্বজনপ্রীতি, প্রতিহিংসার রাজনীতিকে নির্বাসনে পাঠিয়ে তৃণমূল থেকে শীর্ষ নেতৃত্ব পর্যন্ত যোগ্যতানুযায়ী সমমূল্যায়ন করা হবে। তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে দলকে গতিশীল এবং শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’বিনির্মাণের রাজবাড়ী জেলা গড়তে নেয়া হবে সময়োপযোগী সিদ্ধান্ত।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102