April 18, 2024, 10:49 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

রাজবাড়ী-২ আসনে ঈগল প্রতিকের নির্বাচনী ক্যাম্পে ককটেল বিস্ফোরণ ও মারধরের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Sunday, December 31, 2023
  • 39 Time View

ইমরান খান রাজবাড়ী:  রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি, কালুখালী) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী নুরে আলম সিদ্দিকী হকের ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্পে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি ও কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে।

রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে রাজবাড়ী-২ আসনের স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক রাজবাড়ী রিটানিং অফিসার ও জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক বলেন, নির্বাচনে প্রচার প্রচারণা শুরু হওয়ার পর থেকে একটি পক্ষ নির্বাচনকে বাধাগ্রস্ত করার জন্য নানাভাবে পাঁয়তারা করছে। প্রতিনিয়ত কর্মীদের উপর হামলা, হুমকি, ধমকি দিচ্ছে। প্রচার প্রচারণায় বাধা দিচ্ছে। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের গাংবথুনদিয়া গ্রামের প্রধান নির্বাচনী ক্যাম্পের অদূরে একশ গজের মধ্যে মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিনের নেতৃত্বে বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে কর্মীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। একই সাথে সাধারণ মানুষের মধ্যে ভয়ভীতির সৃষ্টি হয়।

তিনি বলেন, এ ঘটনার সাথে আরও জড়িত রয়েছে জেলা পরিষদের সদস্য ইউসুফ মেম্বারের ছেলে সোহেল ও রাসেল, মাঝবাড়ির চরকুলটিয়া গ্রামের আরজু, মৃগী ইউনিয়নের যুবলীগ নেতা দাউদসহ বেশ কয়েকজন। একই দিন মৃগী ইউনিয়নের নেয়ামতপুর মোড়ে প্রচার মাইকের চালক মো. কলমকে মারধর করে আরজুসহ কয়েকজন। রবিবার সকালে মোহনপুর গ্রামের মনছের আলীর ছেলে আব্দুর রাজ্জাককে মারধর করে নৌকার সমর্থক।

তিনি আরো বলেন, নৌকার সমর্থকরা প্রতিনিয়ত অফিসের সামনে দিয়ে সমর্থকদের উদ্দেশ্য করে অশালীন ভাষায় গালিগালাজ করছে। যে কারণে আমার কর্মীরা নির্ভয়ে নির্বিঘ্নে কাজ করতে পারছে না।

মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ মতিন বলেন, ফাঁকা গুলি ছুড়ে আমার উপর দোষারোপ করছেন। তিনি এঘটনার সাথে জড়িত নয় বলে দাবী করেন।

রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102