April 14, 2024, 5:35 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সাতটি গ্রাম মাদক মুক্ত ও নির্মূল ঘোষণা ‘ সমাবেশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Tuesday, April 2, 2024
  • 88 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি ।। ” জীবনকে ভালোবাসুন মাদক থেকে দুরে থাকুন-মাদক নয়, মৃত্যু নয় মাদক মুক্ত সুন্দর জীবন চাই” এই স্লোগানে যুবকদের মাঝে মাদক বিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষে মাদক নির্মূল র্র্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২ এপিল মঙ্গলবার দুপুরে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বহরপুর বাজার সড়কে একটি র্র্যালি করা হয়।র্র্যালি শেষে ড. নিম হাকিমের শান্তি মিশনে আলোচনা সভা করা হয়। পরে ড. নিম হাকিমের শান্তিমিশন বিভিন্ন ধরনের ঔষধি গাছ গুলো ঘুরে দেখেন অতি থিরা।

সমাবেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তর,শান্তুিমিশন যুব সংঘ বসুন্ধরা শুভ সংঘ ও স্বপ্নের রাজবাড়ী’র আয়োজনে বাংলাদেশ নিম ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. এম এ হাকিম (নিম) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী পুলিশ সুপার জিএম আবুল আবুল কালাম আজাদ পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার,সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা,বালিয়াকান্দি নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম,বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন,স্বপ্নের রাজবাড়ীর সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন,রাজবাড়ী মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. তানভির হোসন খান প্রমূখ।

সমাবেশে, বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের শান্তিমিশন সহ সাতটি গ্রামকে ইতমধ্যে মাদক মুক্ত ঘোষনা করা হয়। এ গ্রামগুলো থেকে মাদকসেবীদের আটক করে আইনশৃৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়া হয়।বর্তমানে মাদকসেবী ও ব্যাবসায়ীদের আতঙ্ক এখন শান্তিমিশন এলাকা।তবে এ গ্রামের যারা মাদক বিরোধী ও নির্মূল কমিটি রয়েছে তাদের মাদক বিরোধী কার্যক্রম অব্যাহত রাখতে রাজবাড়ী পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসন সবসময় তাদের পাশে থেকে মাদকের বিরুদ্ধে কাজ করে যেতে সহযোগীতা করার কথা জানান।

পরে পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ সহ আগত অতিথিদের ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ নিম ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. এম এ হাকিম ( নিম)।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102