April 14, 2024, 3:55 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজবাড়ীর পাংশায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, November 25, 2023
  • 88 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি।

রাজবাড়ীর পাংশায় ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।ঘাতক ট্রাকটি আটক করা হলেও পালিয়ে গেছে চালক। আজ ২৫ নভেম্বর, শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের হেনা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাংশা উপজেলার বাবুপাড়া ইউপির কুড়াপাড়া গ্রামের রাজ্জাক ফকির ওরফে রাজাই এর ছেলে রিমন (২২) ও একই এলাকার আবুল কালাম আজাদের ছেলে গালিব (২০)নিহত রিমন গত কয়েকদিন আগে সৌদিআরব থেকে বাড়িতে এসেছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, রিমন ও গালিব বিকেলে নিজ এলাকা থেকে মোটরসাইকেল করে কুষ্টিয়া দিকে যাচ্ছিলো। সড়কের (নয়ন মোড়) এর কাছে পৌঁছালে সামনে দিক থেকে আসা রাজবাড়ী একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ সময় দুজনেই পড়ে গেলে চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই রিমনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেবার পথে গালিবের মৃত্যু হয় বলে জানান স্থানীয়রা।

পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এ এস এম আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102