April 18, 2024, 11:33 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

রাজবাড়ীর দৌলতদিয়া খানকা শরীফে পবিত্র ঈদে মিল্লাদুন্নবী (সাঃ) পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, September 28, 2023
  • 104 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর দৌলতদিয়া আঞ্জুমানে কাদেরিয়া খানকা শরীফ ও মসজিদ কমিটির উদ্যোগে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী সল্লালাহ আলাইহি ওয়াসাল্লাম উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে আজ ২৮ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার দৌলতদিয়া আঞ্জুমানে কাদেরিয়া খানকা শরীফ থেকে বের করা হয় জশনে জুলুসের আনন্দ মিছিল।

জশনে জুলুসের মিছিলটি বের হয় ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া মডেল হাই স্কুল পর্যন্ত। মিছিলটি প্রদক্ষিন শেষে পূণরায় একই স্থানে এসে শেষ হয়।

মিছিলটিতে অংশগ্রহণ করেন গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, দৌলতদিয়া আঞ্জুমানে কাদেরিয়ার সভাপতি মুক্তার হোসেন বেপারী, মাদ্রাসাতু সাবি ইল হাসান এর প্রিন্সিপাল লুৎফর রহমান কাদেরী, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, আব্দুল হাই মোল্লা, নুর ইসলাম অত্র মসজিদের ইমামসহ অংশ গ্রহণ করেন।

পরে মাহফিলে দোয়া পরিচালনা করেন দৌলতদিয়া আঞ্জুমানে কাদেরিয়া খানকা শরীফের ইমাম ও খতিব মোঃ আজিজ কাদেরী সাহেব। জশনে জুলুসের আনন্দ মিছিলে প্রায় সহস্রাধিক ধর্মপ্রাণ মুসল্লীরা অংশ গ্রহণ করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102