April 14, 2024, 4:33 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজবাড়ীতে ভুয়া ডিবিকে গ্রেফতার করেছে থানা পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Thursday, November 23, 2023
  • 74 Time View

রাজবাড়ী ইমরান খান: রাজবাড়ীতে ডিবি পুলিশ অফিসার পরিচয় দিয়ে মামলার ভয় দেখিয়ে টাকা দাবির অভিযোগে মোঃ শামসুর রহমান মফিজ (২৮) নামে ৩ ফুট উচ্চতার এক যুবককে গ্রেফতার করেছে পাংশা মডেল পুলিশ।

মফিজ জেলার পাংশা উপজেলার চর ঝিকড়ী পশ্চিমপাড়া এলাকার মোঃ হারেজ মিয়ার ছেলে।

আজ বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার এ তথ্য জানান।

তিনি জানান, গত ২১ নভেম্বর রাত পৌনে ৮টার দিকে আটককৃত মফিজ, সোহেল রানা নামে এক ব্যক্তিকে ফোন করে নিজেকে গুলশান ডিবি ঢাকার একজন কর্মকর্তা পরিচয় দিয়ে তাকে জানান, তার নামে অজ্ঞাত মার্ডার মামলা রয়েছে। মামলা থেকে রক্ষা পেতে হলে ২০ হাজার টাকা দিতে হবে। টাকা না দিলে মামলাটি গুলশান থানা থেকে পাংশা থানায় হস্তান্তর করা হবে।

সোহেল রানা টাকা না দেয়ায় মফিজ অন্য আরেকটি মোবাইল নাম্বার থেকে তাকে ফোন করে পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিচয় দিয়ে গ্রেফতারের ভয় দেখিয়ে আবারও ২০ হাজার টাকা দাবি করেন। এমন অভিযোগ পাওয়ার পর পাংশা থানা পুলিশ মফিজকে কৌশলে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে মফিজ প্রতারণার কথা স্বীকার করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার আরও বলেন, মফিজের বিরুদ্ধে কুষ্টিয়া সদর থানায় প্রতারণার মামলা আছে। তিনি দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে নিজেকে বিভিন্ন সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছেন। এ ঘটনায় ভুক্তভোগী সোহেল রানা বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102