March 2, 2024, 10:27 pm
শিরোনামঃ
রোজার আগে খেজুর নিয়ে সুখবর দিলেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু রাজবাড়ী পাংশা কসমেটিকসের ব্যবসা প্রতিষ্ঠানসহ মনিরের না‌মে মিথ‌্যা অপ-প্রচা‌রের প্রতিবা‌দে সংবাদ স‌ম্মেলন রাজবাড়ী কালুখালীতে জাতীয় ভোটার দিবস পালিত নিরাপদ সড়ক, নিরাপদ শহর চাই, নিরাপদ রাজনীতি চাই না কেনো ? জন্মদিনে ভালোবাসায় সিক্ত বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আজগর নস্কর রাজধানী বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, মৃতের সংখ্যা বেড়ে ৪৫ পবিত্র রমজানে সরকারি অফিসের নতুন সময়সূচি ঘোষণা একটি গোষ্ঠী নারী সমাজকে বিপথে নিতে চায় : জাহাঙ্গীর কবির নানক রাজবাড়ীতে প্রতিবেশির রোশানলে প্রবেশপথে ২ ধাপ বেড়া দ্বাদশ জাতীয় সংসদের ৫০টি সংরক্ষিত নারী আসনের এমপিদের শপথ আজ বিকেলে

রাজবাড়ীতে কৃষকের এক একর জমির ধান কেটে দিলো কৃষক লীগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Saturday, May 13, 2023
  • 1105 Time View

ইমরান খানঃ রাজবাড়ী-২ আসনের আগামীর কর্ণধার, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতি সভাপতি নুরে আলম সিদ্দিকী হক এর নেতৃত্বে রাজবাড়ীতে এক অসহায় কৃষকের এক একর জমির ধান কেটে ঝাড়াই-মাড়াই করে গোলায় তুলে দিয়েছে কৃষক লীগ।

শনিবার (১৩ মে) বেলা সাড়ে ১০ টার দিকে রাজবাড়ী সদরের বানিবহ ইউনিয়নের বিচিত্রা গ্রামের কৃষক দুলাল পাঠোয়ারীর ক্ষেতের ধান দেন কৃষক লীগের নেতাকর্মী।

এ সময় ওই কৃষকের শ্রমিকের মুজরি হিসাবে নগদ অর্থও দেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক।

নুরে আলম সিদ্দিকী হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও কৃষক লীগের সভাপতি/সাধারন সম্পাদকের পরামর্শে আজ তারা রাজবাড়ী বিচিত্রার দুলাল পাটোয়ারী নামে এক কৃষকের এক একর জমির ধান কেটে দিয়েছেন। শুধু ধান কাটা না কৃষকের আর্থিক সহ সব ধরনের সহযোগিতা করবেন। এছাড়া অসহায় কৃষকের ধান মাঠে থাকা পর্যন্ত তারা মাঠে থাকবেন।

তিনি আরো বলেন, কৃষি ও খাদ্যশস্যে দেশকে স্বয়ংসম্পূর্ণ করে গড়ে তোলার কারিগর বাংলাদেশের মানুষের আশা-ভরসার কেন্দ্রস্থল কৃষকরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাঁর উন্নয়ন দর্শনের বড় অংশ জুড়ে রয়েছে কৃষি ও কৃষক। কৃষি উন্নয়নে তাই তিনি গ্রহণ করেছেন যুগান্তকারী সব পদক্ষেপ। একারণেই বৈশ্বিক অর্থনৈতিক মন্দা ও চরম খাদ্যঘাটতির মধ্যেও দেশের কৃষকের মুখে হাসি ধরে রেখে মানুষের খাদ্যের অধিকার নিশ্চিত করা সম্ভব হয়েছে। বিগত কয়েক বছর ধরে কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দেওয়ার মতো মহৎ কাজ করে আসছে বাংলাদেশ কৃষক লীগ। সংগঠনটির এমন কাজের একাধিকবার ভূয়সী প্রশংসা করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা, রাজবাড়ী জেলা কৃষক লীগের আহবায়ক আবু বক্কার খাঁন, যুগ্ন-আহবায়ক বিপ্লব মুক্ত, সদর উপজেলার সভাপতি, আল মামুন আরজু, সাধারন সম্পাদক আলাউদ্দিন সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ২ শতাধিক কৃষক লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102