April 18, 2024, 11:18 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

রাজবাড়ীতে উপকারভোগীদের সঙ্গে এমপি জিল্লুল হাকিমের মতবিনিময় সভা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, October 25, 2023
  • 73 Time View

ইমরান খান রাজবাড়ী প্রতিনিধি।। রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নে সরকারের মানবিক সহায়তাপ্রাপ্ত সকল উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী ২ আসনের সাংসদ জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে মদাপুর ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা চেয়ারম্যান আলিমুজ্জামান চৌধুরী (টিটো), জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, উপজেলা আ’লীগের সভাপতি আতিউর রহমান নবাব, জেলা পরিষদ সদস্য মোঃ ইউসুফ মোল্লা, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম (খায়ের) সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জিল্লুল হাকিম বলেছ, বিএনপি ক্ষমতায় থাকতে একটি ইটের রাস্তা করতে পারেনি। কেউ বাজার থেকে বাজার করে নিয়ে যেতে পারেনি। শুধু লুটপাট করেছে। জনগণের কাছে না এসে আমেরিকায় ঘোরাঘুরি করছে। বিএনপি মুসলমানদের পক্ষে কথা বলে না। ওরা মুসলমান না। ওরা ক্ষমতায় আসলে সকল ভাতা বন্ধ করে দেবে। এ কারণে উন্নয়ন ধরে রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর ভাতা চালু করেছেন। আজ আপনারা ভাতা পাচ্ছেন। পেনশন সিস্টেম চালু করেছে। উন্নয়নের মহাসড়কে আজ বাংলাদেশ। পদ্মা সেতু, রেল সেতু, মেট্রোরেলসহ সব ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে। আগে কত ভাতা পেতেন আর আজ কত পান। আগামীতে উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102