April 18, 2024, 11:57 am
শিরোনামঃ
শুধু প্রশাসন দিয়ে মাদক ও কিশোর গাং প্রতিরোধ করা সম্ভব নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়ন করতে ব্যর্থ হলে ? গুচ্ছভুক্ত ২৪ বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ভন্ড কবিরাজ বলেন তিনমাথা,জ্বীন দিয়ে ও গোখরা সাপের কামড় দিয়ে শেষ করে দিব জানা গেল কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন

রাজবাড়ীতে অস্ত্র-গুলি ও ককটেল উদ্ধারসহ ২ যুবক গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Monday, February 26, 2024
  • 41 Time View

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে অস্ত্র-গুলি ও ককটেল উদ্ধারসহ ২ যুবককে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো.রেজাউল করিম।

গ্রেফতারকৃতরা হলো- পাংশা উপজেলার কসবামাঝাইল কুঠিমালিয়াট পশ্চিমপাড়ার মৃত কাদের মন্ডলের ছেলে মো. কফিল উদ্দিন ওরফে কইফে (২৭), একই গ্রামের মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে শাওন (২২)।

অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো.রেজাউল করিম বলেন, গত ২৩ ফেব্রুয়ারি পাংশায় দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা ওরফে আরজিনা হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামি শিহাবের দেওয়া তথ্য অনুযায়ী পাংশা এলাকার আসামি ভারত অবস্থান করে নির্দেশনা দেয়। একটি গ্রুপের মাধ্যমে টাকার বিনিময়ে হত্যাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে পুলিশের তদন্তে যাদের নাম উঠে এসেছে তাদের অনুসরণ করে গতকাল রাতে পাংশা উপজেলার কসবামাঝাইল ইউনিয়নের কুঠিমালিয়াট গ্রামের নাছিমা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে মো. কফিল উদ্দিন ওরফে কইফে ও শাওনকে গ্রেফতার করা হয়। এসময় অপর আসামি তুষার বিশ্বাস (৪২) কৌশলে দৌড়ে পালিয়ে যায়। অভিযানে ২টি ওয়ান শুটারগান, ৪টি তাজা কার্তুজ ও ৬টি ককটেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা টাকার বিনিময়ে হত্যাকাণ্ডসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে থাকে। এ গ্রুপের অন্যান্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রেস ব্রিফিংকালে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102