April 14, 2024, 5:09 am
শিরোনামঃ
বাংলা ও বাঙ্গালীর নববর্ষঃ আঃ রহমান শাহ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন কৃষক লীগ নেতা মোঃ হালিম খান পদ্মা সেতুতে একদিনে সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড জাহাজেই ঈদুল ফিতরের নামাজ আদায় করলেন জিম্মি নাবিকরা পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে আলহাজ্ব লায়ন মোঃ দেলোয়ার হোসেন বাংলাদেশের আকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল ঈদ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন :প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন মোঃ বশির আহম্মেদ রাজবাড়ীর কালুখালীতে বকেয়া বেতন ভাতার দাবিতে কারখানায় শ্রমিকদের বিক্ষোভ রাজধানী মোহাম্মদপুর মোঃ রুস্তুম আলীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজবাড়ীতে অপহরনের পর চতুর্থ শ্রেনীর ছাত্র হত্যায় তিনজনের ফাসি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : Wednesday, September 27, 2023
  • 124 Time View

ইমরান খান রাজবাড়ী জেলা প্রতিনিধি :-

রাজবাড়ীতে অপহরনের পর ১২ বছরে শিশু চতুর্থ শ্রেনীর ছাত্র রিফাদ হত্যায় তিন আসামীকে ফাসি ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

বুধবার বেলা সাড়ে ১১ টার সময় রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোঃ সাব্বির ফয়েজ এ রায় দেন। রায় প্রদানের সময় দন্ডপ্রাপ্ত আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন, রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দা এলাকার রঞ্জিত কুমারের ছেলে রক্রিম, একই এলাকার দুলালের ছেলে রাসেল ও মিজানপুর ইউনিয়নের চরনারায়নপুর এলাকার আব্দুল মালেকের ছেলে রনি।

আদালত ও মামলা সুত্রে জানাযায়, গত ২০১৩ সালের ৬ নভেম্বর দুপুরে বিদ্যালয় থেকে ফেরার পথে সজ্জনকান্দা এলাকার প্রবাসী মোক্তার মন্ডলের ছেলে শিশু রিফাদকে অপহরন করে আসামীরা। এরপর ১৫ লক্ষ টাকা মুক্তিপন চাওয়া হয়। মুক্তিপন না পেয়ে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধে হত্যার পর সজ্জনকান্দা এলাকার ভৈরব শীলের টয়লেটের ট্যাঙ্কিতে মরদেহ লুকিয়ে রাখেন তারা। এ ঘটনায় পুলিশ ফোন নম্বরের সুত্র ধরে আসামীদের গ্রেপ্তার করলে তদের স্বীকারোক্তি অনুযায়ি ওই বছরের ৯ নভেম্বর মরদেহটি উদ্ধার হয়।

রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পাবলিক প্রসিকিউটর পিপি এ্যাডভোকেট সাইফুল ইসলাম বলেন, শিশু রিফাদকে অপহরনের পর নির্মমভাবে হত্যা করেছে সন্ত্রাশীরা। এ মামলায় দীর্ঘ্য শুনানী শেষে বিচারক একটি সুন্দর রায় দিয়েছেন। এ রায়ে বিচারপ্রার্থী সঠিক বিচার পেয়েছে। আমরাও আদালতের প্রতি সন্তুুষ্টি প্রদান করেছি।

শেয়ার করুন
More News Of This Category

Dairy and pen distribution

ডিজাইনঃ নাগরিক আইটি ডটকম
themesba-lates1749691102